Fri, 14 Dec, 2018
 
logo
 

ঐকিক গ্রুপ থিয়েটারের সংস্কৃতিকর্মী রমজান হোসেন রমু আর নেই


লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ ঐকিক গ্রুপ থিয়েটারের সংস্কৃতিকর্মী ও অভিনেতা রমজান হোসেন রমু(৩২) আর নেই।

সোমবার বিকেলে নিতাইগঞ্জে বোনের শ্বশুর বাড়িতে স্ট্রোক করলে নগরের খানপুর ৩শ’ শয্যা হাসপাতালে নিয়ে গেলে ওই দিন সন্ধ্যায় কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। মৃত্যুকালে তিনি অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

মঙ্গলবার সকালে বন্দর উপজেলার নবীগঞ্জ আকিজ মসজিদে জানাযা শেষে নবীগঞ্জ কবরস্থানে তার লাশ দাফন করা হয়। তার জানাজায় নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটসহ বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের কর্মীসহ এলাকার গণমান্য ব্যক্তিরা অংশ নেয়। নিহত রমজান হোসেন রমুর পরিবারের প্রতি শোক প্রকাশ করে।

নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি কবি হালিম আজাদ বলেন, রমজান হোসেন রমু নারায়ণগঞ্জ ঐকিক গ্রুপ থিয়েটারের সংস্কৃতিককর্মী ও অভিনেতা। সে অসংখ্যা নাটকে অভিনয় করেছে। সে নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের সাথে দীর্ঘ দিন যাবত জড়িত ছিল। তার মৃত্যুতে শোক প্রকাশ করছি। তার পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করছি।

নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের সাবেক সাধারণ সম্পাদক মনি সুপান্থ বলেন, রমজান হোসেন রমু নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের প্রতিনিধি পরিষদের সদস্য ছিল। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি। সে অমায়িক, সদাৎলীপ, নিরীহ ও সহজ সরল ছিল।

সর্বশেষ সংবাদ শিরোনাম