Wed, 21 Nov, 2018
 
logo
 

রঙ বাংলাদেশের ‘শরতের হৈচৈ’ অফার


লাইভ নারায়ণগঞ্জ: বাংলার প্রকৃতি আজ শরতের স্নিগ্ধ পরশে আন্দোলিত। মেঘমুক্ত আকাশ শুভ্র শিউলির মন মাতানো ঘ্রাণ আর দিগন্ত বিস্মৃত ফসলের মাঠে ফসলের নিরন্তর ঢেউ খেলানো দোলই জানান দিচ্ছে ভাদ্র মাসের সঙ্গে সঙ্গে এসেছে শরৎ।

নির্মল নীলাকাশ,গুচ্ছ গুচ্ছ শুভ্র অমল ধবল মেঘের ভেলা; দূরে দুধ সাদা কাশের বনে পাগলা হাওয়ার মাতামাতি এখন। এই সময়ে রঙ বাংলাদেশ নিয়ে এসেছে ‘শরতের হৈচৈ’ অফার । সীমান্ত স্কয়ার ও যমুনা ফিউচার পার্ক-এর আউটলেটে সকল সামগ্রীতে ৭০% পর্যন্ত মূল্যছাড়। অফার চলবে ৭ সেপ্টেম্বর থেকে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত।

রঙ বাংলাদেশের ‘শরতের হৈচৈ’ অফার
শরতে রঙ বাংলাদেশ-এর বর্ণাঢ্য সম্ভার থেকে বেছে নিন আপনার পছন্দের সামগ্রী। উপভোগ করুন বিশেষ ছাড় সুবিধা। এ সুযোগে সারা বছরের নিজের, পারিবারিক ও উপহারের প্রয়োজন সংগ্রহ করে রাখতে পারেন সাশ্রয়ী মূল্যে।
রঙ বাংলাদেশ-এর শোরুমে রয়েছে আপনার পছন্দনীয় সকল সামগ্রী -
সকল বয়সের সবার জন্যে রয়েছে বিভিন্ন ধরণের অনন্য ডিজাইনের পোশাক- শাড়ি, থ্রিপিস, কামিজ, ওড়না, আনস্ট্রিচ ড্রেস, পাঞ্জাবি,পায়জামা,টি-শার্ট, শার্ট, ফতুয়া ইত্যাদি ।
বিশেষ ম্যাচিং পোশাক রয়েছে পরিবার ও যুগলদের জন্যে।
আরো রয়েছে জুয়েলারী, মেয়েদের ব্যাগ, পার্স, লেডিস জুতা, মানিব্যাগ, বেডকাভার,পিলোকাভার, টেবিল ম্যাট, ফ্লোর ম্যাট, শোপিস। নানা ডিজাইনের মগ সহ নানান ধরনের গৃহস্থালী ও উপহার সামগ্রী।
এছাড়াও আমাদের সাব ব্র্যান্ড হিসাবে থাকছে: তরুণ প্রজন্মের পছন্দকে মাথায় রেখে ওয়েস্ট রঙ এর পোশাক, বয়োজ্যেষ্ঠদের আপন ভুবন শ্রদ্ধাঞ্জলি আর শিশুতোষ ফ্যাশনের আনন্দময় ভুবন রঙ জুনিয়র।
শোরুমের পাশাপাশি অনলাইনেও পাওয়া যাবে শরতের হৈচৈ অফার । আছে হোম ডেলিভারীর সুবিধা। ঘরে বসেও এই সুযোগ উপভোগ করতে পারবেন। ওয়েবসাইট- www.rang-bd.com
হেল্পলাইন- ০১৭৭৭৭৪৪৩৪৪ এবং ০১৯৮৪৮৮৮৪৪৪

সর্বশেষ সংবাদ শিরোনাম