Wed, 21 Nov, 2018
 
logo
 

শাহজাহান কবিরের‘‘যাহা বলিব মিথ্যা বলিব’’র চিত্রগ্রহণ শুরু

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ : ইসু এন মিডিয়ার প্রযোজনায় প্রখ্যাত নাট্যকার শাহজাহান কবির রচিত ও নির্দেশিত টেলি ছবি ‘‘যাহা বলিব মিথ্যা বলিব’’র চিত্রগ্রহণ কাজ রোববার হতে শুরু হয়েছে। প্রথম দিনের চিত্রগ্রহণ বন্দরের র‌্যালি আবাসিক এলাকাস্থ চলচ্চিত্র নির্মাতা সাব্বির আহমেদ সেন্টুর বাড়িতে অনুষ্ঠিত হয়।

আইনজীবিদের অংশগ্রহণে টেলি ছবিটিতে অভিনয় করছেন স¤্রাট শাহজাহান, এ্যাডভোকেট সালাম সিকদার, এ্যাডভোকেট বনশ্রী, এ্যাডভোকেট শিল্পী, এ্যাডভোকেট সিরাজুল ইসলাম, এ্যাডভোকেট শাহিন আলম, এ্যাডভোকেট পারভেজ শরীফ, এ্যাডভোকেট মিজানুর রহমান টিটু, এ্যাডভোকেট সাহিদুল ইসলাম টিটু, এ্যাডভোকেট ইসমত আরা শারমিন, হেলেনা আক্তার, মোঃ জহির প্রমুখ।

এছাড়া দু’টি বিশেষ চরিত্রে থাকছেন এম আর হায়দার রানা ও এ্যাডভোকেট শাহজাহান কবির। চিত্রগ্রহণ ও সম্পাদনায় ছিলেন এম আর হায়দার রানা। এটির প্রধান সহকারি পরিচালনায় রয়েছেন নাট্য নির্মাতা পারভেজ শরীফ।

প্রসঙ্গতঃ বাংলাদেশে যৌতুকের কারণে নারী নির্যাতন যেমন একটি বড় সমস্যা পক্ষান্তরে যৌতুক নিরোধ ও নারী নির্যাতন আইনের অপব্যবহারে মাধ্যমে এক শ্রেণীর ধূর্ত নারী কর্তৃক মিথ্যা মামলার মাধ্যমে সৎ লোকদের হেনস্থা করার প্রবণতাও অনুরূপ সমস্যা। এই ছবির প্রেক্ষাপট নির্মিত হয়েছে মিথ্যা মামলার মাধ্যমে একজন সম্ভ্রান্ত ব্যাক্তির জীবনের করুণ পরিণতির উপর নির্ভর করে। ছবির গল্পে যেমন একটি নিদারুন জীবনচিত্র রয়েছে তেমনি রয়েছে সমাজের সচেতন মানুষদের জন্য বিরাট জিজ্ঞাসা ও চিন্তার খোরাক।

সর্বশেষ সংবাদ শিরোনাম