Sun, 23 Sep, 2018
 
logo
 

অ্যাডভেঞ্চার ল্যান্ডে অস্বাভাবিক পানি, দু:খ প্রকাশ করছে কর্তৃপক্ষ

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ:‘পৃথিবীর যে কোনো জায়গায় সুইমিংপুল বানাক না কেন? প্রত্যেক সুইমিংপুলের পানি থাকে স্বচ্ছ আয়নার মতো। আর এখানকার সুইমিংপুল’র পানি নাকি কালো আর দুষিত, শুনে অবাক লাগলো।’

রোববার (২৬ আগষ্ট) দুপুরে নগরীর চাষাড়া শহীদ মিনারে দাঁড়িয়ে কথা গুলো বলছিলেন শিমুল আহম্মেদ নামের এক তরুণ।

  অ্যাডভেঞ্চার ল্যান্ডে অস্বাভাবিক পানি, দু:খ প্রকাশ করছে কর্তৃপক্ষ

এসময় পাশে থাকা সহপার্টি আরিফ বলেন, ‘এতো টাকা খরচ কইরা পার্ক বানাইলো আর শুরুতেই ঘোড়ায় গলদ। এভাবে চলতে থাকলে পার্কের ১২টা বেজে যাইবো।’

তরুণ দু্’জনের কথা বার্তার এক পর্যায়ে বুঝা গেল, এটা আর অন্যা কোন পার্ক নয়। ফতুল্লার পঞ্চিবটিতে অবস্থিত অ্যাডভেঞ্চার ল্যান্ড পার্কের কথা বলছে তারা। জানা গেল, গত ২ দিন যাবত পার্কটি নিয়ে সোস্যাল মিডিয়ায়ও চলছে ব্যাপক আলোচনা ও সমালোচনা।

পরে নারায়ণগঞ্জের জনপ্রিয় ফেইসবুক গ্রুপ ‘নারায়ণগঞ্জস্থান’ গিয়ে দেখা যায়, সুইমিংপুলের পানির অবস্থা অস্বাভাবিক মাত্রায় খারাপ ও কোলের শিশুর জন্য ওয়াটারল্যান্ডে প্রবেশ ফি ২৫০ টাকা অযৌক্তিক দাবি করে একাধিক ব্যক্তি পোস্ট হয়েছে। আর এর নিচে শত শত কমেন্স করছে সাধারণ মানুষ। কেউ বলছে, ‘এটা ওয়াটার ল্যান্ড নাকি শীতলক্ষ্যা?’ আবার অনেকে বলছে, শীতলক্ষ্যার পানি এনে ডেলে দিয়েছে।

  অ্যাডভেঞ্চার ল্যান্ডে অস্বাভাবিক পানি, দু:খ প্রকাশ করছে কর্তৃপক্ষ

জানা গেছে, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সাথে ব্যবসায়িক চুক্তিবদ্ধ হয়ে ২০১২ সালের শেষ দিকে এর নির্মাণ কাজ শুরু হয় পার্কটির। নির্মাণ কাজ শেষ হয় ২০১৬ নাগাদ । ২০১৬ সালের ৩ সেপ্টেম্বর পরীক্ষামূলকভাবে উন্মুক্ত করে দেয়া হয় এ পার্কটিকে।

প্রাথমিক পর্যায়ে শিশু ও বিনোদন পিপাসুদের জন্য বাম্পারকার, টুইস্ট, মেরী-গো-রাউন্ড, ওয়ান্ডার হুইল, হানি সুইং, শান্তা মারিয়া, সোহান এ্যাডভেঞ্চার, প্যারাট্রোপার, ফ্যামিলি ট্রেন, মুভিং টাওয়ারের মতো জনপ্রিয় ১০টি রাইড ও আকর্ষণীয় কিডস্ রাইড সম্বলিত কিডস্ জোন নিয়ে পার্কটি চালু হলেও বর্তমানে ওয়াটার পার্ক বসানো হয়েছে।

সোস্যাল মিডিয়ার ওয়াটার ল্যান্ড নিয়ে শত শত অভিযোগ ও লোক মুখের সমালোচনার বিষয়ে পার্কটির পরিচালন মোহাম্মদ জসিম উদ্দিন বলেন, আমরা নতুন এ ওয়াটার ল্যান্ডটি চালু করেছি গত ১৬ আগস্ট। তাই ওয়াটার ল্যান্ড সর্ম্পকে আমাদের অভিজ্ঞতা একেবারেই কম ছিলো। তবে গোসলের উপযোগী মিনারেল ওয়াটার ছিলো সেখানে। কিন্তু এক সাথে এতো লোক হওয়ায় এবং পানি ফিল্টারিং সর্ম্পকে আমাদের অভিজ্ঞতা কম থাকায় এ পরিস্থিতি সৃষ্টি হয়েছে। তাই আমরা সকলের কাছে দু:খ প্রকাশ করছি। তবে ইতোমধ্যেই সমস্যাটির সমাধান করে ফেলেছি, এধরণের সমস্যা আর হবে না আশা করি।

 

পূর্বের নিউজ পড়তে ক্লিক করুণ:

ঈদে না.গঞ্জেই মিলবে সর্বাধুনিক বিনোদন ব্যবস্থা, অ্যাডভেঞ্চার ল্যান্ডে চালু হলো ‘ওয়াটার ল্যান্ড’

অ্যাডভেঞ্চার ল্যান্ডে বিনোদনপ্রেমীদের মিলনমেলা 

সর্বশেষ সংবাদ শিরোনাম