Wed, 15 Aug, 2018
 
logo
 

বন্ধু দিবসে রঙ বাংলাদেশ


মানুষের জীবনে যত সম্পর্কই থাকনা কেন? তা সে যতই রক্তের সম্পর্ক হোকনা কেন বন্ধু ছাড়া আসলেই মানুষ অচল। বন্ধু ছাড়া আর কেই বা বোঝে গভীরে, অত ভালো করে। এই সম্পর্ক সমস্ত কিছুর উর্ধ্বে। তাই মাঝে মধ্যে এই সম্পর্কটা নবায়ন করার প্রয়োজন হয়, প্রয়োজন হয় উদযাপনের। সেটা না করলে যে কিছু হবে তা নয়। তবে করলে মন্দ হবে না তা হলফ করেই বলা যায়।

রঙ বাংলাদেশ বন্ধু দিবসকে সামনে রেখে সেই উদযাপনের উপাচার সাজিয়ে দিয়েছে আপনাদের জন্য। সামান্য আয়োজনে রয়েছে অসাধারণ আবেগ।
বন্ধু দিবসের সংগ্রহে রয়েছে টি-শার্ট,শার্ট,ফতুয়া, বাচ্চাদের পোশাক আর উপহার সামগ্রী হিসাবে আছে মগ,গহনা ও শোপিস।
টি-শার্ট ৩৫০-৫০০ টাকা,পলোশার্ট- ৬৫০-১২০০টাকা, শাটর্- ৬৫০-১৮০০ টাকা, ফতুয়া ৭৫০-১২৫০ টাকা, বাচ্চাদের পোশাক ৩০০-২০০০ টাকা,মগ ২৮০-৩৫০টাকা,শোপিস ২৫০-৯৫০ ,গহনা ১০০-৩০০০ টাকায় পাওয়া যাবে।

বন্ধু দিবসে রঙ বাংলাদেশ
বন্ধু দিবসের সংগ্রহের পাশাপাশি রঙ বাংলাদেশ এর নিয়মিত সংগ্রহে আছে শাড়ি, থ্রী-পিস, সিঙ্গল কামিজ, স্কার্ট-টপস, পাঞ্জাবি,ওড়না,আনস্টিচড।
শাড়ি: সুতি শাড়ী-৮৫০-৪,০০০টাকা , হাফ সিল্ক-২,২৫০-৮,৫০০টাকা , মসলিন- ১০,৫০০-২০,০০০ টাকা।
সালোয়ার-কামিজ ২০০০-৪৫০০ টাকা, কামিজ ৮৫০-৩০০০ টাকা, স্কার্ট-টপস ১২০০-২৫০০ টাকা, পাঞ্জাবি ৮৫০-৪০০০ টাকা, টি-শার্ট ৩৫০-৫০০ টাকা,পলোশার্ট- ৬৫০-১২০০টাকা, শাটর্- ৬৫০-১৮০০ টাকা, ফতুয়া ৭৫০-১২৫০ টাকা, বাচ্চাদের পোশাক ৩০০-২০০০ টাকা আর আনস্টিচড ১৫০০-৪০০০টাকায় পাওয়া যাবে।

আর এই উপহার আপনাকে শপে গিয়েই কিনতে হবে এমন নয়। কিনতে পারেন ঘরে বসেই, অনলাইনে। আর তা পৌঁছে যাবে আপনার হাতেই। তাতে বাঁচবে সময়, পোহাতে হবে না ঝক্কি। তাই বন্ধুর জন্য আজই কিনে ফেলতে পারেন উপহার। এছাড়া আছে রঙ বাংলাদেশ-এর অনলাইন শপিংয়ে রয়েছে ক্যাশ অন ডেলিভারির বিশেষ সুবিধা।
আর উৎসব কেবল নিজের জন্য নয়, আমরা ভাগাভাগি করে নিতে চাই অন্যের সঙ্গেও। এজন্য প্রিয়জনকে উপহার দিতে রঙ বাংলাদেশ এনেছে গিফট ভাউচার। আপনি যাকে দিতে চান,তিনি কিনে নিতে পারবেন নিজের পছন্দ মতো।
আনন্দময় হোক বন্ধ ুদিবস। দীর্ঘ হোক বন্ধুত্ব।
ওয়েবসাইট-www.rang-bd.com, হেল্পলাইন- ০১৭৭৭৭৪৪৩৪৪ এবং ০১৯৮৪৮৮৮৪৪৪

সর্বশেষ সংবাদ শিরোনাম