Mon, 10 Dec, 2018
 
logo
 

৩০ ডিসেম্বর না.গঞ্জ মাতাবেন জেমসসহ ব্যান্ড ‘বায়ান্ন’

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: আগামী ৩০ ডিসেম্বর নাসিম ওসমান মেমোরিয়াল ইকো পার্কের ১ম বর্ষপূর্তি। ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে অবস্থিত এ পার্কে এখন সাজ সাজ রব।

আনন্দের মাত্রা বাড়াতে এদিন আসবেন নগর বাউল জেমস। তার সাথে থাকছেন ব্যান্ড দলের ‘বায়ান্ন’-এর সদস্যরা।

ব্যান্ড দল ‘বায়ান্ন’ এর ম্যানেজার শাফিন আহমেদ মিঠু জানান, ব্যান্ড ‘বায়ান্ন’ একটি তরুণ ব্যান্ড দল। তারা দেশের বিভিন্ন স্থানে পারফর্ম করে জনপ্রিয়তা অর্জন করেছেন। নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের পুত্র অয়ন ওসমানের বিবাহ অনুষ্ঠানেও তারা পারফর্ম করেছেন। এই ব্যান্ড দলটির প্রতিষ্ঠাতা হচ্ছেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম।

৩০ ডিসেম্বর না.গঞ্জ মাতাবেন জেমসসহ ব্যান্ড ‘বায়ান্ন’

তিনি আরো জানান, এই ব্যান্ডের সদস্যরা হলেন অমি, সোহাগ, সাকিব এবং আশিক। তারা নিজেদেরকে বাংলাদেশের একটি অন্যতম ব্যান্ড দল হিসেবে পরিচিত করতে চায়। ব্যান্ড ‘বায়ান্ন’ এর সদস্যরা নগর বাউল জেমস মঞ্চে উঠার আগে পারফর্ম করবেন। তাদের পারফর্ম শেষে নারায়ণগঞ্জের ভক্তদের উদ্দেশ্য গাইবেন উপমহাদেশের প্রখ্যাত শিল্পী জেমস।

আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়, প্রথমবারের মতো এত বড় পরিসরে এমন কনসার্টের আয়োজন করেছেন তারা। যার প্রধান আকর্ষণ প্রথম সারির এ ব্যান্ড তারকা।

৩০ ডিসেম্বর না.গঞ্জ মাতাবেন জেমসসহ ব্যান্ড ‘বায়ান্ন’

‘সেলিব্রেশন কনসার্ট অ্যান্ড উইন্টার ফেস্টিভ্যাল ২০১৭’ শিরোনামের এ কনসার্টটির আয়োজন করা হয়েছে। এছাড়া আরো অংশগ্রহণ করবেন এ প্রজন্মের আরও দুই সঙ্গীতশিল্পী জাকিয়া সুলতানা কর্নিয়া এবং পারভেজ। এতে মিডিয়া পার্টনার হিসেবে থাকছে; রেডিও আমার ৮৮.৪ এফএম।

সর্বশেষ সংবাদ শিরোনাম