Mon, 23 Oct, 2017
 
logo
 

এবার চলচিত্র জগৎ মাতাতে আসছেন না.গঞ্জের ছেলে সালমান জাফরি

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: এবার চলচ্চিত্র জগৎ মাতাতে আসছেন নারায়ণগঞ্জের ছেলে সালমান জাফরি। নবাগত এ নায়কের প্রথম ছবি মুক্তি পাচ্ছে আগামি ১৮ আগষ্ট। ‘এক পলকের দেখা’ নামের ছবিটিতে সালমানের সাথে জুটিবদ্ধ হয়েছেন নায়িকা শাবনীর।

গত মাসেই ছবিটি সেন্সর ছাড়পত্র পেয়েছে। এরই মধ্যে ছবির ট্রেইলর প্রচারিত হচ্ছে দেশের বিভিন্ন স্যাটেলাইট টেলিভিশন চ্যানেলে।
ফতুল্লা থানার ইসদাইর এলাকার সালমান জাফরি পেশায় একজন চাকরীজীবি। তবে ছোট বেলা থেকেই চলচিত্রের প্রতি তার টান ছিল জোকের মতো। অবশেষে তার সেই স্বপ্ন পূরণ হতে চলেছে ‘এক পলকের দেখা’ ছবি মুক্তির মাধ্যমে।
ছবিটি নিয়ে বেশ আশাবাদী সালমান জাফরী, ‘এ ছবিতে কাজ করার আগে আমি প্রায় দু’বছর দেলোয়ার হোসেন দিলুর কাছে মার্শাল আর্ট শিখেছি। চরিত্রের প্রয়োজনেই আমাকে মার্শাল আর্ট রপ্ত করতে হয়েছে। কারণ ছবিটি রোমান্স ও অ্যাকশনধর্মী। ভিন্নধারার গল্প হওয়ায় দর্শকরা বেশ মজা পাবেন। গাটের টাকা খরচ করে নিরাশ হতে হবে না দর্শকদের। এরপরই সারওয়ার হোসেনের পরিচালনায় ‘ভালোবাসা দিওয়ানা’ নামে আমার অভিনীত আরেকটি ছবি মুক্তির অপেক্ষায় আছে। দর্শকরা আমার অভিনয় পছন্দ করবেন। আমি নারায়ণগঞ্জের ছেলে হিসেবে সবার সহযোগিতা কামনা করছি। সবার প্রতি অনুরোধ হলে গিয়ে ছবি দেখুন।’ ছবির পরিচালক এ আর রহমান বলেন, ‘ছবির গল্পতে ভিন্নতা খুঁজে পাবেন দর্শকরা। গান রয়েছে মোট ৬টি। সাভার, গাজীপুর, উত্তরা, বসিলাসহ ঢাকার বেশকিছু লোকেশনে এ ছবির শুটিং হয়েছে। ছবির সবগুলো গানের সংগীত পরিচালনা করেছেন এফ এ সুমন। আশা করি, ছবিটি দর্শক পছন্দ করবেন।’
বাংলাদেশ ড্রাগন ফিল্মস পরিবেশিত এ ছবির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন মেহরাজ, রেবেকা, সুব্রত, সোহেল বাবু, সাজ্জাত শাওন, শামিম, দেলোয়ার হোসেন দিলু ও আমির সিরাজী। ছবির কাহিনী লিখেছেন দেলোয়ার হোসেন দিলু আর সংলাপ লিখেছেন সোহাগ ওয়াজিউল্লাহ।

সর্বশেষ সংবাদ শিরোনাম