Sun, 23 Sep, 2018
 
logo
 

লোকনাথ ব্রহ্মচারী আশ্রম কমিটি: সভাপতি জওহরলাল ঘোষ, সাধারন সম্পাদক হারাধন চন্দ্র দে

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা সদরের শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারী আশ্রম এর ত্রি-বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মত সমর্থনে শ্রী জওহরলাল ঘোষকে সভাপতি ও শ্রী হারাধন চন্দ্র দেকে সাধারন সম্পাদক করে ১৯ সদস্য বিশিষ্ট আশ্রম পরিচালনা কমিটি গঠন করা হয়।

২৪ আগষ্ট শুক্রবার সন্ধ্যা হতে মধ্যরাত ব্যাপী আড়াইহাজার উপজেলা সদরে শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারী আশ্রম এর ত্রি-বার্ষিক সাধারন সভাটি আশ্রম প্রাঙ্গনে বর্তমান সভাপতি শ্রী জওহরলাল ঘোষের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
সভায় বিগত কমিটির সাধারন সম্পাদক শ্রী হারাধন চন্দ্র দে সভায় বার্ষিক প্রতিবেদন পেশ করেন এবং আশ্রমের আয়-ব্যয় সহ সার্বিক দিক তুলে ধরেন। পরে উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত ভক্তবৃন্দ ও আশ্রমের সাধারন সদস্যগণ আশ্রমের বিভিন্ন উন্নয়ন মূলক দিক ও কর্মকান্ড নিয়ে উন্মুক্ত আলোচনায় অংশ গ্রহন করেন।
দ্বিতীয় পর্বে ২০১৮-২০২১ সাল পর্যন্ত তিন বৎসরের জন্য সর্ব সম্মতভাবে আড়াইহাজার শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারী আশ্রম কমিটি নির্বাচন করা হয়।
সভায় সর্বসম্মতভাবে পুনরায় শ্রী জওহরলাল ঘোষকে সভাপতি ও শ্রী হারাধন চন্দ্র দেকে সাধারন সম্পাদক করে ১৯ সদস্য বিশিষ্ট শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারী আশ্রম কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্যরা হল- সহ-সভাপতি(১) শ্রী বিশ্বনাথ ভৌমিক, সহ-সভাপতি(২) শ্রী প্রদীপ কুমার রায়, সহ-সভাপতি(৩), শ্রী বাবুল মিত্র, যুগ্ম সম্পাদক(১) শ্রী খোকন মিত্র, যুগ্ম সম্পাদক (২) শ্রী স্বপন চন্দ্র দাস, কোষাধ্যক্ষ শ্রী শীতল ভৌমিক, সহ-কোষাধ্যক্ষ শ্রী সুমন ভৌমিক, সাংগঠনিক সম্পাদক শ্রী সুকান্ত ভৌমিক অটল, প্রচার সম্পাদক শ্রী জয়রাম দাস, দপ্তর সম্পাদক শ্রী রঞ্জন চক্রবর্তী, মন্দির ও ধর্ম সম্পাদক শ্রী সজীব সেন, কার্যকরি সদস্য (১) শ্রী ননী গোপাল দে,(২) শ্রী বিপ্লব সেন,(৩) শ্রী ভোলানাথ ভৌমিক, (৪), শ্রী বিকাশ মিত্র, (৫), শ্রী বিশ্বজিত শীল ও (৫) শ্রী শ্যামল চক্রবর্তী।

সর্বশেষ সংবাদ শিরোনাম