Sun, 23 Sep, 2018
 
logo
 

কেন্দ্রীয় ঈদগাহ ও একেএম শামসুজ্জোহা স্টেডিয়ামে জেলার প্রধান জামাত শেষে শান্তি কামনা

কেন্দ্রীয় ঈদগাহ ও একেএম শামসুজ্জোহা স্টেডিয়ামে একযোগ আজ বুধবার (২২আগস্ট) পবিত্র ঈদুল আজহার প্রধান জামাত অনুষ্ঠিত হয় সকাল সাড়ে ৮টায় নারায়ণগঞ্জে।

সাংসদ শামীম ওসমানের উদ্যোগে ও জেলাপ্রশাসনের সার্বিক তত্বাবধানে হাজারো শ্রেণি-পেশার মুসুল্লি অংশ নেন  এ যাবৎ কালের নারায়ণগঞ্জের বৃহৎ এই জামাতে। এতে ইমামতি করেন নগরীর চাষাঢ়া নূর মসজিদের খতিব মো.
আব্দুস সালাম।

কেন্দ্রীয় ঈদগাহ ও একেএম শামসুজ্জোহা স্টেডিয়ামে জেলার প্রধান জামাত শেষে শান্তি কামনানামাজের শেষে খতিব মো. আব্দুস সালাম দেশ জাতি ও মুসলিম উম্মাহর শান্তি কামনায় বিশেষ মোনাজাত করেন। এসময় গুনাহ মাফের জন্য দুই হাত তুলে আল্লাহর কাছে প্রার্থনা করেন মুসল্লিরা।

জামাতে নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বী মিয়াসহ সরকারি ঊর্ধ্বতন কর্মকর্তারা অংশ নেন। এ ছাড়া এই জামাতে নামাজ আদায় করেন রাজনীতিবিদ, শিক্ষাবিদ, পেশাজীবীসহ সর্বস্তরের মানুষ।

কেন্দ্রীয় ঈদগাহ ও একেএম শামসুজ্জোহা স্টেডিয়ামে জেলার প্রধান জামাত শেষে শান্তি কামনাবাংলাদেশে সবচেয়ে বড় এই ধর্মীয় উৎসব কোরবানির ঈদ নামে পরিচিত।

ঈদের প্রধান জামাতকে ঘিরে আজ কঠোর নিরাপত্তাব্যবস্থা নেওয়া হয়।

এছাড়া জেলার বিভিন্ন ঈদগাহ ও মসজিদ গুলোতেও ঈদের নামাজের জামাত অনুষ্ঠিত হয়।  নামাজ  শেষে বিভিন্ন পাড়া-মহল্লায় আল্লাহ পাকরে সন্তুষ্টি লাভের আশায় পশু কোরবানি শুরু হয়।

কেন্দ্রীয় ঈদগাহ ও একেএম শামসুজ্জোহা স্টেডিয়ামে জেলার প্রধান জামাত শেষে শান্তি কামনা

সর্বশেষ সংবাদ শিরোনাম