Sun, 18 Nov, 2018
 
logo
 

ভাগ্যবানরাই আল্লাহর ঘরের দিদার লাভ করেন: রাব্বী মিয়া

লাইভ নারায়ণগঞ্জ: জেলা প্রশাসক মো: রাব্বী মিয়া ২০১৮ সালের হজ্বযাত্রীদের উদ্দেশ্যে বলেছেন, আল্লাহর ঘর পবিত্র কাবা দেখার সৌভাগ্য সবার হয় না। আপনারা যারা এবার পবিত্র হজ্ব পালনের উদ্দেশ্যে পবিত্র নগরী মক্কায় যাচ্ছেন আপনারা সত্যি ভাগ্যবান। ভাগ্যবানরাই আল্লাহর ঘরের দিদার লাভ করেন।

মঙ্গলবার (২৬ জুন) সকালে নারায়ণগঞ্জ ক্লাব কমিউনিটি সেন্টারে জেলা প্রশাসন ও জেলা ইসলামিক ফাউন্ডেশনের যৌথ আয়োজনে সরকারি ও বেসরকারি হজ্বযাত্রীদের ২দিন ব্যাপী হজ্ব প্রশিক্ষণে সভাপতির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

জেলা প্রশাসক আরও বলেন, ইসলাম শান্তির ধর্ম। আপনারা যারা হজ্ব পালনে যাচ্ছেন সেখানে গিয়ে দেখবেন নানা দেশের মানুষ এক রঙ্গের কাপড়ে নিজেকে আবদ্ধ করে রেখে আল্লাহর সন্তুষ্টি অর্জনে ইবাদাত করছে। সেখানে কোন মানুষের ভেদাভেদ নেই। আপনারা পবিত্র হজ্ব পালনের সময় নিজের এবং দেশের জন্য দোয়া করবেন যেনো, আমাদের মধ্যেও পবিত্র মক্কা নগরীর মতো কোন ভেদাভেদ না থাকে।


তিনি জানান, আগামী বৃহস্পতিবার (২৮ জুন) সকাল ১০টায় ধর্ম মন্ত্রণালয়ের সচিব মো: আনিছুর রহমান আসবেন নারায়ণগঞ্জে। সেই উপলক্ষে ২০১৮ সালের সরকারি এবং বেসরকারি সকল হজ্বযাত্রী নারায়ণগঞ্জ ক্লাবে উপস্থিত থাকার আহবান জানান।

২দিন ব্যাপী হজ্ব প্রশিক্ষনে এবার গাইড সহ মোট ৩ হাজার ৭শ’ ৯৫ জনকে প্রশিক্ষন দেওয়া হচ্ছে।


জেলা ইসলামিক ফাউন্ডেশনের সহকারি পরিচালক মো: মহিউদ্দিন’র সঞ্চলনায় এ সময়ে আরও উপস্থিত ছিলেন ১০০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের আরএমও ডা. আসাদুজ্জামান, ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মো. ফজলুল হক, টিওটি প্রশিক্ষক ডা. মো. আরিফ হোসেন, মো. জাহাঙ্গীর, মুফতি কবির হোসেন, মুফতি আবু সুফিয়ান প্রমুখ।

সর্বশেষ সংবাদ শিরোনাম