Wed, 21 Feb, 2018
 
logo
 

কোরআন অবমানকারী হাসানুলের শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল



স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: পবিত্র কোরআন শরীফের অবমাননাকারী হাসানুল ইসলামের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ এবং স্মারকলিপি প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে সর্বস্তরের তৌহিদী জনতার ব্যানারে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক ও পুলিশ সুপারের বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

কোরআন অবমানকারী হাসানুলের শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল

স্মারকলিপিতে উল্লেখ করা হয়, ফতুল্লা থানার পূর্ব দেলপাড়া এলাকার মুজিবের ছেলে হাসানুল ইসলাম তার ফেসবুক আইডিতে পবিত্র কোরআন শরীফকে বিভিন্নভাবে অবমাননা করে পোষ্ট দেয়। যা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়ে। ফলে ধর্মপ্রাণ মুসলমানরা ক্ষোভে ফেটে পড়ে। এর প্রেক্ষিতে ফতুল্লা মডেল থানা পুলিশ তাকে গ্রেফতার করে। বর্তমানে সে রিমান্ডে রয়েছে। আমরা তার দৃষ্টান্তমূলক শাস্তি চাই। যাতে করে ভবিষ্যতে আর কেউ কোরআন শরীফের সাথে অবমাননার সুযোগ না পায়।

এর আগে চাষাড়া শহীদ মিনারে একই দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তারা বলেন, বাংলাদেশের মতো মুসলিম দেশে এসব কুলাঙ্গারদের জায়গা হবে না। আমরা তার সর্বোচ্চ শাস্তি ফাঁসি চাই।

এসময় উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর সভাপতি মুফতি মাসুম বিল্লাহ, কুতুবপুর ইসলামিক কালচারাল সেন্টারের পরিচালক গাজী আবুল খায়ের, মাওলানা আনোয়ার হোসেন জেহাদী ও মাওলানা মহিউদ্দিন খানসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

সর্বশেষ সংবাদ শিরোনাম