Mon, 18 Feb, 2019
 
logo
 

১৪ ফেব্রুয়ারি বন্দরে ২ দিন ব্যাপী বই মেলা

লাইভ নারায়ণগঞ্জ: ক্ষুদে শিক্ষার্থীদের মেধার বিকাশে বন্দরে ২ দিন ব্যাপী বই মেলা অনুষ্ঠিত হতে চলেছে। সমমনা যুব উন্নয়ন পরিষদ পাঠাগারের সভাপতি সাংবাদিক ও অ্যাডভোকেট শাহ আলী মোহাম্মদ পিন্টু খানের উদ্যোগে এ আয়োজন কার হয়েছে।

বন্দর আদর্শ কিন্ডারগার্টেন প্রাঙ্গণে ১৪ ও ১৫ ফেব্রুয়ারি শিশুতোষ বই মেলা চলবে। প্রতিদিন সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত চলবে এই মেলা। বন্দরের ১৫ টি কিন্ডারগার্টেন স্কুল এই আয়োজনের সাথে সংশ্লিষ্ট । ১৪ ফেব্রুয়ারি বেলা ১১ টায় বই মেলার আনুষ্ঠানিক উদ্ধোধন করবেন বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মুকুল।

 

অ্যাডভোকেট শাহ আলী মোহাম্মদ পিন্টু খান জানান, বন্দরের শিশু শিক্ষার্থীদের সাথে শিশুতোষ বইয়ের পরিচয় করিয়ে দেওয়া আমাদের অন্যতম উদ্দেশ্য। পাশাপাশি ছোটদের গল্প, কবিতা, ছড়ার বই প্রধান্য পাবে এই মেলায় । এছাড়া বড়দের জন্য বিশিষ্ট্য লেখকদের উপন্যাস, গল্প, প্রবন্ধ সহ ভ্রমণ বিষযক বই থাকবে। এই মেলায় ১০ টি স্টল থাকবে। সমমনা যুব উন্নয়ন পরিষদ পাঠাগারের উদ্যোগে আয়োজিত বইমেলায় বন্দরের বিভিন্ন কিন্ডারগার্টেন স্কুলের শিক্ষার্থীরা সমবেত হবে । এটা আমাদের প্রথম ও প্রাথমিক উদ্যোগ সফল হলে আগামীতে সমরক্ষেত্র ৭১ মাঠে বড় করে বই মেলা করার ইচ্ছে রয়েছে। শিশুদের জন্য আমাদের আয়োজন । শিশুতোষ বই মেলায় সবাইকে আসার অনুরোধ করছি।

সর্বশেষ সংবাদ শিরোনাম