Mon, 18 Feb, 2019
 
logo
 

শিক্ষার্থীর সাথে শিক্ষকদের সন্তানের মত আচরণ করতে হবে: তানজিনা ইসমাঈল

বন্দর করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বন্দরে পাইওনিয়ার স্কুল এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও কৃতি শিক্ষার্থীদের পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১১টায় ২২নং ওয়ার্ডস্থ রাজবাড়ী পাইওনিয়ার স্কুলের অডিটরিয়ামে এ পুরস্কার বিতরনী অরুষ্ঠিত হয়।

এতে প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র জেলা ও দায়রা জজ ঢাকা ও প্রেসিডেন্ট বাংলাদেশ মহিলা জজ এসোসিয়েশন তানজিনা ইসমাঈল ও প্রধাণ আলোচক হিসেবে ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এড. মাহমুদা মালা।

প্রধাণ অতিথির বক্তব্যে তানজিনা ইসমাঈল বলেন, আজকের শিক্ষার্থীরাই আগামী দিনের ভবিষ্যৎ। তিনি এই ভবিষ্যৎ নাগরিকদের যোগ্য করে গড়ে তুলতে শিক্ষার্থীদের প্রতি প্রত্যেকটা শিক্ষকেরর সন্তানের মত আচরণ করার আহ্বান জানান।

তিনি আরো বলেন,তারা যেন ডিজিটাল বাংলাদেশ বির্নিমাণে ভূমিকা রাখতে পারে। শিক্ষার্থী ও অভিভাবকদের উদ্দেশ্য করে বলেন লেখাপড়া শিখে শুধু সার্টিফিকেট অর্জন না করে আদর্শ মানুষ হওয়ার পরামর্শ দেন।

বন্দরে পাইওনিয়ার স্কুল’র প্রতিষ্ঠাতা সভাপতি কবির হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা নির্বাহী অফিসার পিন্টু বেপারী,বন্দর উপজেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ সেন্টু,বীরমুক্তিযোদ্ধা জব্বর সরদার,নাজিম মাষ্টার, এনসিসি'র ২২নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহমেদ ভূইয়া, নুর মোহাম্মদ ব্যংকারসহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ।

সর্বশেষ সংবাদ শিরোনাম