Thu, 24 Jan, 2019
 
logo
 

না.গঞ্জে বিদ্যানিকেতন স্কুলে বই উৎসব

লাইভ নারায়ণগঞ্জ: নাভানা গ্রুপের সিনিয়র ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম সুমন বলেছেন, জাতিকে এগিয়ে নিয়ে যেতে হলে আমাদের ভালো মানুষ প্রয়োজন। একজন ভালো ছাত্র হতে পারে একজন ভালো মানুষ। এজন্য আমাদের মেধার বিকাশ ঘটাতে হবে।

তিনি বলেন বর্তমান সরকার তরুন সমাজকে নিয়ে ভিশন-২১এর স্বপ্ন দেখছে। এ স্বপ্ন বাস্তবায়ন করতে হলে আামাদের তরুন সমাজ এবং নতুন প্রজন্মকে সুনাগরিক হিসেবে গড়ে তুলতে হবে।

না.গঞ্জে বিদ্যানিকেতন স্কুলে বই উৎসব

তিনি বলেন বর্তমান সরকার একটি জাতীয় সংসদ নির্বাচন করার একদিন পর সারা দেশে নতুন বিতরন করতে সক্ষম হয়েছে এটা সরকারের ধারাবাহিক সাফল্য। তিনি শিক্ষার্থিদের চরিত্রবান নাগরিক হিসেবে গড়ে উঠার আহবান জানান। তিনি মঙ্গলবার দুপুরে নারায়নগঞ্জের দেওভোগে বিদ্যানিকেতন হাই স্কুলে জাতীয় বই ঊৎসব ২০১৯ এর নতুন বই বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তবে একথা বলেন।

বিদ্যালয় পরিচালনা পরিসদের সভাপতি কাশেম হুমায়ুনের সভাপতিত্বি অনুষ্ঠিত এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিদ্যানিকেতন ট্রাষ্টের সিনয়র ভাইস চেয়ারম্যান আবদুস সালাম, সদস্য মোয়াজ্জেম হোসেন সোহেল, মনির হোসেন, হোসেন ব্যাপারি,নবনীত সাহা, কৃষœথন সাহা ও প্রধান শিক্ষক উত্তম কুমার সাহা।পওে প্রধান অতিথি স্কুলের শিক্ষার্থীদেও মধ্যে নতুন বই বিতরন করেন।

সর্বশেষ সংবাদ শিরোনাম