Mon, 19 Nov, 2018
 
logo
 

সাফল্য ও সম্ভাবনা নিয়ে ১৬ বছরে ‘চেইঞ্জেস’

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: সাফল্য, সম্ভাবনা নিয়ে ১৬ বছর অতিক্রম করলো নারায়ণগঞ্জের ইংরেজি মাধ্যম স্কুল ‘চেইঞ্জেস’। প্রতিষ্ঠাবার্ষিকীতে নানা রঙের বেলুনে সেজেছে বিদ্যালয় ক্যাম্পাস। শতশত শিক্ষার্থীর প্রাণের উচ্ছ্বাসে পরিণত হয়েছে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান।

সাফল্য ও সম্ভাবনা নিয়ে ১৬ বছরে ‘চেইঞ্জেস’

সকাল সাড়ে ৮টায় আলোচনা সভার মধ্য দিয়ে বর্ষপূর্তি উৎসবের আনুষ্ঠানিকতা শুরু করেন প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও শিক্ষানুরাগী জিএম ফারুক। পরে ১৬ বছর পূর্তী উপলক্ষে কেক কাটেন স্কুলের পরিচালক সোহেল সারোয়ার। এসময় স্কুলের শিক্ষক শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।

জানা গেছে, ২০০২ সাল থেকে খুবই স্বল্প পরিসরে যাত্রা শুরু করে স্কুলটি। এরপর শিক্ষার্থী, শিক্ষক, অভিভাবক ও পরিচালনা কমিটির অক্লান্ত পরিশ্রমে ১১ দেশের মাঝে প্রথম ও ৪র্থ স্থান অর্জন করেছে শিক্ষার্থীরা। এছাড়া জেলার ইংরেজি মাধ্যম স্কুল গুলোর মাঝে ধারাবাহিক ভাবে অন্যতম অবস্থান দখল করে আছে ‘চেইঞ্জেস’।

সাফল্য ও সম্ভাবনা নিয়ে ১৬ বছরে ‘চেইঞ্জেস’

প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও শিক্ষানুরাগী জিএম ফারুক বলেন, ২০০২ থেকে ২০১৮। আমরা দীর্ঘ ১৬ বছরে নানা প্রতিকূলতার মধ্য দিয়ে এ অবস্থানে এসেছি। আজকের এই অবস্থানে আসার পিছনে যারা ভূমিকা রেখেছে, সকল শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের প্রতি আমরা কৃতজ্ঞ। পাশাপাশি রেজাল্টের ধারাবাহিকতা আরো বিকশিত করার জন্য একটি পূর্ণাঙ্গ বিজ্ঞানাগার, লাইব্রেরী ও আইসিটি লেব করেছি। দোলনা থেকে মৃত্যু পর্যন্ত জ্ঞান অর্জনের সময়। পড়ালেখা-খেলাধুলার পর যখনই সময় পাবে, তখনই জ্ঞানার্জন নিবে।

সাফল্য ও সম্ভাবনা নিয়ে ১৬ বছরে ‘চেইঞ্জেস’

সর্বশেষ সংবাদ শিরোনাম