Mon, 19 Nov, 2018
 
logo
 

তোমাদের মাঝেই আমি নাসিম ওসমানের স্মৃতি খুঁজে পাই: পারভিন ওসমান

বন্দর করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দরে আল-মানার ইসলামী কিন্ডারগার্টেন ও মাদ্রাসার উদ্যোগে ২০১৮ সালের প্রাথমিক শিক্ষা সমাপনি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও প্রয়াত নারায়নগঞ্জ-৫ আসনের চার চার বারের নির্বাচিত সাংসদ আলহাজ্ব নাসিম ওসমানের স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (০৩ নভেম্বর) বিকেলে থানার দাশেরগাঁস্থ আল-মানার মাদ্রাসার হলরুম এ দোয়া অনুষ্ঠিত হয়েছে।


পারভিন ওসমান শিক্ষার্থীদের উদ্দেশ্য করে বলেন, তোমাদের মাঝেই আমি নাসিম ওসমানের স্মৃতি খুঁজে পাই । তোমরা লেখাপড়ায় মনোযোগী হও ভালো করে পড়াশুনা কর দেখবে তোমরাই আগামীতে মন্ত্রী হবে, এটা আমার বিশ্বাস। তোমার শিক্ষার মাঝে মনোনিবেশ থাকলে একদিন অবশ্যই আলোকিত মানুষ হিসেবে গড়ে উঠবে।

তিনি আরো বলেন, নাসিম ছিলেন অনেক বড় মাপের নেতা। তিনি সবসময় শিশুদের সাথে খেলা করতে ভালবাসতেন। যে যত প্রভাবশালী এমপিই হোক না কেন নাসিম ওসমান একজনই। তার মতো এমপি আর বাংলাদেশে জন্মাবেনা।


এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রয়াত সাংসদ নাসিম ওসমানের সহধর্মিণী মিসেস পারভিন ওসমান। বন্দর থানা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের সভাপতি এড.শাহ আলি মোঃ পিন্টু খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ জেলা মহিলা পার্টির সভাপতি শারমিন ইসলাম,জেলা যুবসমাজের সভাপতি শাহাদত হোসেন রুপু,মহানগর যুবসমাজের যুগ্ম সম্পাদক ফয়সাল উল্লাহ,মহানগর ছাত্রসমাজের আহ্বায়ক মোঃ শাহ-আলম সবুজ,আল-মানার ইসলামী কিন্ডারগার্টেন ও মাদ্রাসা পরিচালনা পরিষদ সভাপতি নাজিম উদ্দিন,অধ্যক্ষ কাজী ইরন,মাদ্রাসার সহকারী শিক্ষক সৌরভ হোসেন, জেলা শ্রমিক পার্টির সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেন,যুব সংহতি নেতা শরিফ শাহ,মোঃ শাহজালাল, মোঃ রবিউল, মোঃ কচি, মোঃ মামুন,মাইকেল বাবু,মোঃ রুপক,শাহ-আলম, আরিফ প্রমূখ।

সর্বশেষ সংবাদ শিরোনাম