Mon, 22 Oct, 2018
 
logo
 

রূপ নয়, নিজেকে প্রতিষ্ঠিত করা গুরুত্বপূর্ণ: অতি. জেলা প্রশাসক

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বাল্যবিবাহ নিরোধ দিবস ও জাতীয় কন্যা শিশু দিবস ২০১৮ উৎযাপন উপলক্ষ্যে মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৯ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে জেলা প্রশাসক কার্যালয় প্রঙ্গণে এ মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মানববন্ধন ও আলোচনা সভার আয়োজন করেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক ও জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা।

এসময় উপস্থিত ছিলেন সার্বিক অতিরিক্ত জেলা প্রশাসক মো. রেজাউল বারী, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আইনুল নাহার, সহকারি জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আছমা বেগম, জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আলেয়া বেগম, সিদ্ধিরগঞ্জ থানার জাতীয় ও কণ্যা শিশু প্রোগ্রামের সভাপতি মরিয়ম সুলতানা নয়ন, নারায়ণগঞ্জ সদরের সরকারি-বেসরকারী স্কুল-কলেজের শিক্ষার্থীরা সহ আরো অনেকে।

সভায় অতিরিক্ত জেলা প্রশাসক মো. রেজাউল বারী বলেন, বাল্যবিবাহ প্রতিরোধ করতে পারিবারের পাশাপাশি নিজেদেরও সচেতন হতে হবে। কিশোরী বয়সে প্রেম এবং বিয়ের প্রস্তাব আসে, সেই প্রস্তাব প্রত্যাহার করে নিজেদেরকে প্রতিষ্ঠিত করার পিছনে সময় দিতে হবে। বর্তমান যুগে রূপ বা গায়ের রং ততটা গুরুত্বপূর্ণ না, যতটা নিজেকে প্রতিষ্ঠিত করা গুরুত্বপূর্ণ।

সর্বশেষ সংবাদ শিরোনাম