Fri, 14 Dec, 2018
 
logo
 

মর্গ্যান স্কুল গভর্নিংবডির নির্বাচন: জয় পেলেন জনি সুপন সুমন

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: মর্গ্যান গার্লস স্কুল এন্ড কলেজের গভর্নিংবডির নির্বাচনে অভিভাবক সদস্য নির্বাচিত হয়েছেন মোশারফ হোসেন জনি, সুনয়ন মাহমুদ সুপন ও বরাত হোসেন সুমন।

শুক্রবার (৫ অক্টোবর) সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ৭ টি বুথে চলে নির্বাচনটি। পরে সন্ধ্যায় গণনা শেষে মোশারফ হোসেন জনি, সুনয়ন মাহমুদ সুপন ও বরাত হোসেন সুমনকে জয় ঘোষণা করেন নির্বাচনের প্রিজাইডিং অফিসার ও সদর উপজেলার নির্বাচন কমিশনার মমিন মিয়া।

প্রিজাইডিং অফিসার সূত্রে জানা গেছে, মাধ্যমিক শাখার অভিভাবক সদস্য নির্বাচিত হয়েছেন সুনয়ন মাহমুদ সুপন ও বরাত হোসেন সুমন। সুপন পেয়েছেন ৮৮৯ ভোট, সুমন পেয়েছেন ৭৫৫ ভোট। তাদের প্রতিদ্বন্দ্বি জাকির হোসেন রতন ৫৭১ ভোট। অন্যদিকে ১৭৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে মোশারফ হোসেন জনি।তার প্রতিদ্বন্দ্বি পেয়েছেন মাসুদুর রহমান মাসুদ ৮৮ ভোট।

এদিকে স্কুলের গভর্নিং বডির অনেক গুরুত্বপূর্ণ পদে ইতোমধ্যে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়ে যাওয়ার ফলে মাধ্যমিক ও প্রাথমিক শাখার অভিভাবক পদের ৩টি আসনের বিপরীতে প্রার্থী সংখ্যা ৫ জন। যেখানে প্রাথমিক শাখার একজন অভিভাবক সদস্য পদের বিপরীতে ২জন এবং মাধ্যমিক শাখার একজন অভিভাবক সদস্য পদের বিপরীতে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্রাথমিক শাখার ৩৩০ জন ভোটারের জন্য ২টি বুথ এবং মাধ্যমিক শাখার ২৭০০ ভোটারের জন্য ৫ টি বুথ ছিল।

সর্বশেষ সংবাদ শিরোনাম