Fri, 14 Dec, 2018
 
logo
 

স্বেচ্ছায় রক্ত দিলো তোলারামের ৬০ শিক্ষার্থী


স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালিত করেছে নারায়ণগঞ্জ সরকারি তোলারাম কলেজের শিক্ষার্থীরা।

বুধবার (০১ আগস্ট) সকাল ১১ টায় ‘নারায়ণগঞ্জ রেড ক্রিসেন্ট সোসাইটি’র উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচিটি অনুষ্ঠিত হয়। কর্মসূচি উদ্বোধন করেন সরকারি তোলারাম কলেজের অধ্যক্ষ বেলা রানী সিংহ।

স্বেচ্ছায় রক্ত দিলো তোলারামের ৬০ শিক্ষার্থী

জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু ৪৩ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালিত হয়। তোলারাম কলেজের ৬০ জন শিক্ষার্থী স্বেচ্ছায় রক্তদান করতে নাম লিখিয়েছেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি সরকারি তোলারাম কলেজের উপাধ্যক্ষ প্রফেসর শাহ্ মোঃ আমিনুল ইসলাম, সরকারি তোলারাম কলেজের সম্পাদক জীবন কৃষ্ণ মোদক, সরকারি তোলারাম কলেজের ছাত্র লীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ ও নারায়ণঞ্জ রেড ক্রিসেন্ট সোসাইটির যুব প্রধান আশরাফুল ইসলাম।

রক্তদান কোন দুঃসাহসিক কাজ নয়, শুধু একজন মানুষের শ্রেষ্ঠতম সদিচ্ছা। একজন সুস্থ মানুষের দেয়া এক ব্যাগ রক্ত বাঁচাতে পারে একজন দুর্ঘটনা কবলিত, দুর্যোগ পীড়িত, অসহায় মুমুর্ষ রোগীর জীবন।“ সময় তুমি হার মেনেছ রক্তদানের কাছে পাঁচটি মিনিট করলে খরচ একটি জীবন বাঁচে” এই স্লোগানে মুখরিত ছিল স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি। মূলত বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি উদ্ধগে এই আয়োজন করা হয়।

সর্বশেষ সংবাদ শিরোনাম