Wed, 24 Oct, 2018
 
logo
 

মাদ্রাসা শিক্ষার্থীকে যৌন নির্যাতনের অভিযোগ, শিক্ষক পলাতক


স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: উম্মুল ফাতাহ ক্যাডেট মাদ্রাসার শিক্ষার্থী আরাফাতকে বলাৎকারের অভিযোগ উঠেছে নূরানী শিক্ষক নাজমুল হাসানের বিরুদ্ধে। এঘটনায় অভিযুক্ত শিক্ষকের বিচার দাবিতে প্রতিবাদে মাদ্রাসা ঢ়েরাও করে শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসী।

শনিবার (১২ মে) সকালে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ করে ছাত্রের পরিবার। এদিকে ঘটনায় পলাতক রয়েছে অভিযুক্ত নূরানী শিক্ষক নাজমুল।

মাদ্রাসা শিক্ষার্থীকে যৌন নির্যাতনের অভিযোগ, শিক্ষক পলাতক

পরিবারের অভিযোগ, শিক্ষক নাজমুল হাসান শিক্ষার্থী আরাফাতকে প্রায় সময় শারীরিক নির্যাতন ও বলাৎকার করতো। এ বিষয়ে আরাফাত শিক্ষককে জানালে তারা জবাই করে হত্যার হুমকি দিয়েছে। তাই ওই শিক্ষার্তী ভয়ে কাউকে কিছু বলেনি। গত ৯ মে বিষয়টি প্রকাশ পেলে। এ ঘটনায় আরাফাতের মা বৃহস্পতিবার ফতুল্লা থানায় একটি অভিযোগ দায়ের করেন। তদন্তের দায়িত্ব দেয়া হয় ফতুল্লা মডেল থানার পিএস আই শুভ্রকে।

মাদ্রাসা শিক্ষার্থীকে যৌন নির্যাতনের অভিযোগ, শিক্ষক পলাতক

এদিকে মাদ্রাসার বর্তমান প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আশারাফুজ্জামান পাপ্পু ঘটনাস্থলে পৌছলে বিক্ষুপ্ত জনতা তার উপর চড়াও হয়ে মাদ্রাসায় ভাংচুর চালায়। তবে মাদ্রাসার সামনে বিক্ষোভের কথা শুনে ফতুল্লা মডেল থানার এস আই ইলিয়াছের নেতৃত্বে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। এদিকে পলাতক অভিযুক্ত নূরানী শিক্ষক নাজমুল এর কোন নিয়োগ পত্র পাওয়া যায়নি মাদ্রাসায়।

সর্বশেষ সংবাদ শিরোনাম