Wed, 12 Dec, 2018
 
logo
 

নারায়ণগঞ্জ কলেজের পাচঁ শিক্ষার্থী পেল হাসিনা সুলতানা ফাউন্ডেশনের বৃত্তি

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ কলেজ শিক্ষক মিলনায়তনে অধ্যাপিকা হাসিনা সুলতানা ফাউন্ডেশন কর্তৃক মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান করা হয়েছে।

রবিবার(১১ মার্চ) নারায়ণগঞ্জ কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অধ্যাপিকা হাসিনা সুলতানার প্রথম মৃত্যুবার্ষিকী  উপলক্ষে নারায়ণগঞ্জ কলেজ শিক্ষক পরিষদ মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে ২০১৬ সালের অনার্স পরীক্ষায় রাষ্ট্রবিজ্ঞান বিভাগের পাঁচ জন মেধাবী ও উদ্যোমী শিক্ষার্থীকে বৃত্তি দেয়া হয়। বৃত্তি প্রাপ্ত পাঁচজন শিক্ষার্থী হলেন কামরুন নাহার, মো. মইনুল ইসলাম, রাশিদা আক্তার, রিংকি বিশ্বাস ও লাভলী আকতার। তাদের প্রত্যেককে নগদ দশ হাজার টাকা এবং সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. ফজলুল হক। প্রধান অতিথি হিসেবে বিকেএমইএ এর সহ-সভাপতি (অর্থ) মো. হুমায়ন কবির শিল্পি,বিশেষ অতিথি হিসেবে অধ্যাপিকা হাসিনা সুলতানা ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা ও মরহুমার স্বামী অবসরপ্রাপ্ত জাতি সংঘের কর্মকর্তা মোহাম্মদ আলী ভুঁইয়া। আরও ছিলেন কলেজের শিক্ষক পরিষদের সম্পাদিকা রওশন সুলতানা, গভর্নিং বডির সদস্য ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্রাক্তন কাউন্সিলর মোঃ কামরুল হাসান মুন্না। অতিথিদের প্রত্যেকেই অনুষ্ঠানে পর্যায়ক্রমে বক্তব্য রাখেন।

বক্তারা অধ্যাপিকা হাসিনা সুলতানার পরিবারের পক্ষ হতে এ ধরনের উদ্যোগ নেয়ার জন্য তাদেরকে বিশেষ ধন্যবাদ জানান। তারা বলেন এ বৃত্তি প্রদান কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের ভালো ফলাফল অর্জনে উৎসাহিত করবে।এ বৃত্তি প্রদানের মাধ্যমে অধ্যাপিকা হাসিনা সুলতানা ভবিষ্যৎ প্রজম্মের মাঝে একজন আদর্শ মানুষ ও আদর্শ শিক্ষক হিসেবে বেঁচে থাকবেন।

কলেজের শিক্ষক প্রতিনিধি সদস্য শরীফ মোহাম্মদ আরিফ এই অনুষ্ঠান সঞ্চালনা করেন।

সর্বশেষ সংবাদ শিরোনাম