Fri, 21 Sep, 2018
 
logo
 

ডিপিআই বির্তক প্রতিযোগিতা : চ্যাম্পীয়ান না.গঞ্জ আইডিয়াল স্কুল


স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: এবিসি ইন্টারন্যাশনাল স্কুলকে হারিয়ে বির্তক প্রতিযোগীতার ফাইনালে বিজয়ী হয়েছে নারায়ণগঞ্জ আইডিয়াল স্কুল। এ প্রতিযোগীতায় শ্রেষ্ঠ বক্তা নির্বাচিত হয়েছে এবিসি ইন্টারন্যাশনাল স্কুলের আলিফা আয়মান রূপকথা।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) বিকালে নারায়ণগঞ্জ আইডিয়াল স্কুলে ড্যান্ডি‘স পাওয়ার এন্ড ইনফ্লুয়েন্স (ডিপিআই) আয়োজিত ‘আন্ত:স্কুল ও কলেজ বির্তক প্রতিযোগিতা-২০১৭’ অনুষ্ঠিত হয়।


ফাইনাল রাউন্ডে প্রতিযোগীতার বিষয় ছিল “নেতারা জন্ম নেয়, তৈরি হয় না”। বিষয়টির পক্ষে ছিল আইডিয়াল স্কুল এবং বিপক্ষে এবিসি ইন্টারন্যাশনাল স্কুল।
এবিসি ইন্টারন্যাশনাল স্কুলের পক্ষ থেকে প্রতিযোগীতায় অংশ নেয় সাজিয়া মজুমদার, মাসতুবা তাবাসসুম, সারজিল হায়াৎ কাজী, আলিফা আয়মান রুপকথা ও দলনেতা হিসেবে ছিল লুৎফা তাবাসসুম লিয়া।
আইডিয়াল স্কুলের পক্ষ থেকে অংশ নেয় দেবস্মিতা পাল, দিদারুল ইসলাম সিফাত, সাদিয়া আফরিন রিমঝিম, রায়হানুল হাসান সিফাত ও দলনেতা সামান্তা আফরিন আইমুন।


এ প্রতিযোগীতায় বিচারকের দায়িত্ব পালন করেছেন সমাজসেবক ডা. শাহ্ নেওয়াজ, শিক্ষানুরাগী ও ব্যবসায়ী জিএম ফারুক এবং শিক্ষানুরাগী কাশেম জামাল। এছাড়া উপস্থিত ছিলেন, ডিপিআই’র এম্বাস্যডর গোলাম তাহজিব প্রণয়।
ড্যান্ডি‘স পাওয়ার এন্ড ইনফ্লুয়েন্স (ডিপিআই) আয়োজিত এ আন্ত:স্কুল ও কলেজ বিতর্ক প্রতিযোগিতার কো-অর্ডিনেটর হিসেবে কাজ করছেন অনলাইন নিউজ পোর্টাল লাইভ নারায়নগঞ্জ এর প্রধান নির্বাহী মোহাম্মদ কামাল হোসেন। এ প্রতিযোগিতার মিডিয়া পার্টনার হিসেবে কাজ করছে লাইভ নারায়ণগঞ্জ ডট কম।

সর্বশেষ সংবাদ শিরোনাম