Tue, 12 Dec, 2017
 
logo
 

তোলারাম কলেজে অয়ন ওসমানের জন্মদিন পালন


লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের পুত্র অয়ন ওসমানের জন্মদিন উপলক্ষ্যে কেক কাটা, মিলাদ মাহফিল, দোয়া মাহফিল ও দু:স্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার সরকারি তোলারাম কলেজের ছাত্র-ছাত্রী সংসদের আয়োজনে পুত্র অয়ন ওসমানের জন্মদিন উপলক্ষ্যে এই কর্মসূচী পালন করা হয়। সকাল ১০টায় কলেজ প্রঙ্গনে কেক কাটা শেষে বাদ জোহর তোলারাম কলেজ জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে দু:স্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

সরকারি তোলারাম কলেজের ছাত্র-ছাত্রী সংসদের ভিপি ও মহানগর ছাত্রলীগের আহবায়ক হাবিবুর রহমান রিয়াদের সভাপতিত্বে কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কলেচেন উপাধ্যক্ষ শাহ্ মো: আমিনুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কলেজের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান মকবুল হোসেন, বাংলা বিভাগের বিভাগীয় প্রধান মজিবুর রহমান, হিসাব বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান গোপীনাথ পাল, গণিত বিভাগের বিভাগীয় প্রধান বিমল।

প্রধান অতিথির বক্তব্যে আমিনুল ইসলাম বলেন, নারায়ণগঞ্জের ঐতিহ্যবাহী ওসমান পরিবারের চার প্রজন্ম নারায়ণগঞ্জের উন্নয়ণে কাজ করে যাচ্ছে। নারায়ণগঞ্জবাসীর সেবা করে যাচ্ছেন তারা। ঐতিহ্যবাহী এই পরিবারটির শুভ কামনা করছি। আর অয়ন ওসমানের জন্মদিন উপলক্ষ্যে তাকে আমাদের পক্ষ থেকে শুভেচ্ছার পাশাপাশি বিশেষ দোয়া রইল।

হাবিবুর রহমান রিয়াদ বলেন, ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান সরকারি তোলারাম কলেজের ছাত্র-ছাত্রীরা যে কোন সমস্যায় অয়ন ওসমানের কাছে গেলে তিনি আমাদের সহায়তা করেছেন। গরীব শিক্ষার্থীদের আর্থিক সহায়তা করেছেন। তিনি নিজেকে নেতা মনে করেন না। অয়ন সর্বদা শিক্ষার্থীদের বলে থাকেন “আমি ভাই হিসেবে তোমাদের পাশে থাকতে চাই”। তাই অয়ন ওসমানের জন্মদিন আমাদের জন্য একটি গুরুত্বপূর্ণ দিন। এজন্য এই কর্মসূচীর আয়োজন করা হয়েছে।

এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রাফেল প্রধান, কেন্দ্রীয় ছাত্রলীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক তামিম ইসলাম, মহানগর ছাত্রলীগ নেতা শুভ রায়, আসাদুজ্জামান, আহাম্মেদ কাউছার, সঞ্জয়, তোলারাম কলেজের ছাত্র-ছাত্রী সংসদের নেতৃবৃন্দদের মধ্যে উপস্থিত ছিলেন, পিয়াস, ফাহিম, রাব্বি, সাগর, খাজা, তোফা, পরশ, রবিন, তামিম, ইমাম, মানিক, কনা, নাবিলা, ঝুথি, আঁখি মিসকাত, ২নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা সনেট, ৫নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা রাহমান, জনি, ৯নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা বাবু, সাদ্দাম, মিলন, প্রন্থু প্রমুখ।

সর্বশেষ সংবাদ শিরোনাম