Fri, 20 Oct, 2017
 
logo
 

চিত্তরঞ্জন কটন মিলস উচ্চ বিদ্যালয়ের সভাপতি আমির হোসেন


সিদ্ধিরগঞ্জ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ:  সিদ্ধিরগঞ্জ গোদনাইল চিত্তরঞ্জন কটন মিলস উচ্চ বিদ্যালয়ের সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন এলাকার বিশিষ্ট সমাজ সেবক শিক্ষানুরাগী বিএম আমির হোসেন ।

মঙ্গলবার দুপুরে সদর উপজেলা শিক্ষা অফিসারের কার্যালয়ে গোপন ব্যালটের মাধ্যেমে বিদ্যালয়ের অভিবাবক প্রতিনিধিরা ভোট দিয়ে তাকে নির্বাচিত । এতে সমাজ সেবক শিক্ষানুরাগী বিএম আমির হোসেন ভোটে নুর আলীকে ১ পরাজিত করে সভাপতির পদটি ছিনিয়ে নেয়।
জানাযায়,সিদ্ধিরগঞ্জ চিত্তরঞ্জন কটন মিলস উচ্চ বিদ্যালয়ের সভাপতি পদে সদর উপজেলা শিক্ষা অফিসারের কার্যালয়ে গোপন ব্যালটের মাধ্যেমে নির্বাচন অনুষ্ঠিত হয়। এসময় স্কুলের অভিবাবক প্রতিনিধিরা গোপন ব্যালটে ভোট দিয়ে এলাকার সমাজ সেবক ও সাবেক সভাপতি বিএম আমির হোসেনকে নির্বাচিত করেন । উক্ত নির্বাচনে নুর আলী ও সভাপতি পদে প্রতিদন্ধিতা করেন। তবে ৯ টি ভোটের মধ্যে বিএম আমির হোসেন ৫ টি ভোট পেলে উপজেলা সহকারী শিক্ষা অফিসার ও নির্বাচনের প্রিজাইডিং অফিসার ওসমান গনি সভাপতি হিসেবে বিএম আমির হোসেনকে জিয়য় ঘোষনা করেন।  
উপজেলা সহকারী শিক্ষা অফিসার ও নির্বাচনের প্রিজাইডিং অফিসার ওসমান গনি বলেন ,অত্র বিদ্যালয়ের সভাপতি নির্বাচনে মোট ১০ টি ভোট থাকলে একজন অসুস্থ থাকার কারনে ৯টি ভোট দিয়েছে ভোটাররা এর মধ্যে বিএম আমির হোসেন ৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন । তার নিকটতম প্রতিদন্ধি পেয়েছে মাত্র ৪ ভোট ।
সভাপতি পদে বিজয় আমি হোসেন বলেন, বিদ্যালয়ের অভিবাবক প্রতিনিধিদের কাছে আমি কৃতজ্ঞ। তারা আমাকে পূর্নরায় সভাপতি নির্বাচিত করার জন্য। আমি সকলের সহযোগীতা নিয়ে বিদ্যালয়ের শিক্ষার মান বৃদ্ধির ও উন্নয়নের জন্য কাজ করে যাবো।

সর্বশেষ সংবাদ শিরোনাম