Fri, 28 Apr, 2017
 
logo
 

না.গঞ্জ শিল্পকলা একাডেমীর সঙ্গীত শিক্ষিকা মায়া ঘোষ এর শ্রাদ্ধানুষ্ঠান সম্পন্ন

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বিশিষ্ট সঙ্গীত শিল্পি ও নারায়ণগঞ্জ শিল্পকলা একাডেমীর সঙ্গীত শিক্ষিকা মায়া ঘোষ এর শ্রাদ্ধানুষ্ঠান সম্পন্ন হয়েছে। মঙ্গলবার শহরের মীনাবাজারস্থ নৃসিংহ জিউর আখড়ায়

দিনব্যাপী এই শাদ্ধানুষ্ঠান সম্পন্ন হয়। এসময় সেখানে উপস্থিত ছিলেন এই গুণী শিল্পির পরিবারবর্গ ও আত্মীয় স্বজন।

জীবদ্দশায় মায়া ঘোষ ছিলেন একজন অত্যন্ত সাদা মনের মানুষ। কর্মজীবনে তিনি নারায়ণগঞ্জ একাডেমীর অধ্যক্ষ ছিলেন। তার অসংখ্য গুণের মধ্যে একটি ছিল খুব সহজে মানুষ কে আপন করে নেয়া। তার এই মিশুক স্বভাবের কারণে তিনি জেলার শিল্পগোষ্ঠীর মধ্যে সকলের নয়নের মনিকোঠায় জায়গা করে নিয়েছিলেন। আর তাই তো তার মৃত্যুর শোকে বিহ্বল ছিল গোটা নারায়ণগঞ্জের শিল্পাঙ্গন।

প্রসঙ্গত, ২০১৬ সালের ২৭ ডিসেম্বর মাত্র ৫১ বছর বয়সে হৃদক্রীয়া বন্ধ হয়ে নিজ বাসভবনে পরলোক গমন করেন গুণী শিল্পি মায়া ঘোষ। মৃত্যুকালে তিনি এক ছেলে, এক মেয়ে ও তার অসংখ্য গুণাগ্রহী রেখে গেছেন।

শ্রাদ্ধানুষ্ঠানে এদিন আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের সাবেক সভাপতি ও বর্তমান উপদেষ্ঠা ভবানী শংকর রায়, সভাপতি জিয়াউল হক, সাধারণ সম্পাদক ধীমান সাহা জুয়েল, বিশিষ্ট কবি ও গীতিকার আহমেদ বাবলু, সাংস্কৃতিক ব্যক্তিত্ব মাঈনুদ্দিন মানিক, চন্দন শীল। এছাড়াও নারায়ণগঞ্জের সঙ্গীতাঙ্গনের শিল্পিগোষ্ঠীর মধ্যে ছিলেন ফজলুল হক খোকন, কিশোর মল্লিক, আজীজ মুকুল, আনোয়ার হোসেন, আমজাদ হোসেন, প্রদীপ বাহাদুর, সালাউদ্দিন, রঞ্জন দাস, রবিউল সানি, মনি, লিপি, শিপ্রা পোদ্দার, কৃষ্ঞ ও জিয়াউল হাসান প্রমুখ।

সর্বশেষ সংবাদ শিরোনাম ২৪