Tue, 17 Oct, 2017
 
logo
 

মহিলা কলেজে অশ্লীল ভিডিউ প্রদর্শন : ৪ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সরকারি মহিলা কলেজের শ্রেণিকক্ষে অশ্লীল ভিডিও প্রদর্শনের ঘটনায় ৪ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। শনিবার সকালে এই তদন্ত কমিটি গঠন করা হয়।


তদন্ত কমিটির আহ্বায়ক করা হয় সমাজকর্ম বিভাগের সহকারী অধ্যাপক মো. ওয়াজেদ কামালকে। এ কমিটির অন্যন্য সদস্যরা হলেন, দর্শন বিভাগের সহযোগী অধ্যাপক শারওয়াত বিলকিছ জাহা, সমাজকর্ম বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ মাহফুজুর রহমান, প্রাণিবিদ্যা বিভাগের প্রভাষক মোহাম্মদ শফিকুল ইসলাম।

আগামী ১২ জানুয়ারি মধ্যে এ কমিটিকে তদন্ত শেষে করে কলেজ অধ্যক্ষ প্রফেসর মো. আব্দুল ওয়াহাব চৌধুরীর কাছে প্রতিবেদন আকারে জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।


প্রসঙ্গত, বৃহস্পতিবার (৫ই জানুয়ারি) বিকাল ৩টায় ব্যবসা শিক্ষা বিভাগে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) বিষয়ক প্র্যাকটিক্যাল ক্লাশ শুরুর আগে ক্লাসরুমে বড় পর্দায় প্রজেক্টর চালু করে আইসিটি বিভাগের ডিপার্টমেন্ট সহকারী হাবিবুর রহমান রাজু। তিনি ক্লাসরুম ছাড়ার সঙ্গে সঙ্গে ভেসে উঠে হিন্দি একটি ছবি যেখানে অশ্লীলতা ও আপত্তিকর দৃশ্য ভরপুর।

ওই ভিডিওটিও ১৮ বছরের বেশিদের জন্য প্রযোজ্য, সেটাও শর্ত সাপেক্ষ। প্রদর্শিত ছবিতে এক নারী কোনো এক মুহূর্তে প্রকাশ্যে ধূমপান করছেন। আরেক চিত্রে দেখা যায় খুবই ঘনিষ্ঠ অবস্থায় নরনারীর অবস্থান। ৩টা থেকে ৩টা ৪০ মিনিট পর্যন্ত ছবিটি প্রদর্শন হয়। এ ঘটনা প্রকাশ হলেও নারায়ণগঞ্জ সহ পুরো দেশজুড়ে সমালোচনার ঝড় উঠে।

সর্বশেষ সংবাদ শিরোনাম