Sat, 22 Jul, 2017
 
logo
 

বন্দরের সকল স্কুলগুলো’তে পালিত হলো বই উৎসব

বন্দর করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: সারা দেশের ন্যায় নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় নববর্ষের প্রথম দিনে জাকজমক পূর্ন পরিবেশে বই উৎসব পালিত হয়েছে। বন্দরে সরকারি প্রথমিক ও কিন্ডার গার্টেনসহ ১৩৮টি স্কুলে ৩১ হাজার ৫শ’ ৫৫টি ও ১৯টি মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসায় প্রায় ২০ হাজার বই বিতরণ করা হয়েছে।

সকাল ১০ টা থেকে বই বিতরণ শুরু করা হয়। বন্দর উপজেলা প্রাথমিক বিদ্যালয় থেকে বই উৎসবের উদ্বোধন করেন বন্দর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আতাউর রহমান মুকুল। তার সাথে ছিলেন বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী হাবীব, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার ফেরদৌসী বেগম, সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার জাকির হোসেন। তারা কদম রসুল শিশুবাগ, মীরকুন্ডি সরকারি প্রাথমিক ও উচ্চ বিদ্যালয়, আলী নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়, ঢাকেশ্বরী মিলস স্কুল এন্ড কলেজে বই বিতরণ করেন।


ঢাকেশ্বরী মিলস স্কুল এন্ড কলেজে বই বিতরণ কালে উপস্থিত ছিলেন সভাপতি মোজাম্মেল হক, অধ্যক্ষ মোঃ আনোয়ার হোসেন, সহকারি প্রধান শিক্ষক মোঃ বোরহান উদ্দিন, নূর মোহাম্মদ খান, অভিভাবক সদস্য হাজী আলীনূর, শফিউদ্দিন সোহেল, জাহাঙ্গীর আলম, বিউটি বেগম, মোফাজ্জল হোসেন জুনু। এ বিদ্যালয়ে ১ হাজার ৭শ’ শিক্ষার্থীর হাতে বই তুলে দেয়া হয়। বছরের প্রথম দিন শিক্ষার্থীরা বিনামূল্যে বই হাতে পেয়ে আনন্দিত ও খুশি।

সর্বশেষ সংবাদ শিরোনাম ২৪