Tue, 17 Oct, 2017
 
logo
 

জেএসসি পরীক্ষায় পানি উন্নয়ন বোর্ড উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের সাফল্য

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ২০১৬ সালের জেএসসি পরীক্ষায় সিদ্ধিরগঞ্জে পানি উন্নয়ন বোর্ড উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীরা সাফল্যের সহিত শতভাগ পাশ করে বিদ্যালয়ের গৌরব অর্জনে সক্ষম হয়েছে।

এবারের জেএসসি পরীক্ষায় বিদ্যালয় থেকে ২১৪ জন পরীক্ষার্থীর মধ্যে ০৫ জন পরীক্ষার্থী জিপিএ-৫ সহ ২১৪ জনই পরীক্ষার্থী শতভাগ পাশ করেছে। এ গৌরব অর্জনে বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষিকা, অভিভাবক সকলেই আনন্দিত।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রহমত উল্লাহ খাঁন জানায়, শিক্ষকদের নিরলস পাঠদান, শিক্ষার্থীদের প্রতি অভিভাবকদের অধিক যত্নবান হওয়ায় এবং শিক্ষার্থীদের কঠোর অধ্যবসায়ের কারণে এই সাফল্য অর্জন সম্ভব হয়েছে। আমি সকল শিক্ষার্থীদের ধন্যবাদ জানিয়ে তাদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করছি এবং সকল শিক্ষক ও অভিভাবকদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।
অপরদিকে ১ জানুয়ারি সকালে উৎসব মুখর পরিবেশে বিদ্যালয়ের ৬ষ্ঠ থেকে ৯ম শ্রেণীর ১৫১ জন শিক্ষার্থীর মাঝে  বিনামূল্যে নতুন বই বিতরণ করা হয়েছে। নতুন বই পেয়ে শিক্ষার্থীদের মাঝে বইছে আনন্দ উল্লাস। এক শিক্ষার্থী জানায় সরকার আমাদের বিনামূল্যে বই দিয়েছে। নতুন  বই পেয়ে আমরা খুবই আনন্দিত।
আজ থেকে আমাদের নতুন উদ্যমে বই পড়া শুরু হবে। এ.বি.এম এমদাদুল হকের সভাপতিত্বে বই বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেন সাইফুল ইসলাম সোহেল। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সকল শিক্ষক শিক্ষিকা, অভিভাবকবৃন্দ ও শিক্ষার্থীরা।

সর্বশেষ সংবাদ শিরোনাম