Fri, 14 Dec, 2018
 
logo
 

তরুণীদের সচেতনতায় ‘ফ্রিডম’ এর পদক্ষেপ

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: পিরিয়ড নিয়ে সচেতনতা বৃদ্ধি করতে সরকারি তোলারাম কলেজের ছাত্রীদের স্যানিটারি ন্যাপকিন সরবরাহ করেছে ফ্রিডম স্যানিটারি ন্যাপকিন কোম্পানী।

বৃহস্পতিবার (২২ নভেম্বর) সরকারি তোলারাম কলেজে দুপুর ১২ টায় এইচএসসি পড়ুয়া শিক্ষার্থীদের পরীক্ষা শেষে কলেজের মহিলা হোস্টেলে শিক্ষার্থীদের ফ্রিডম স্যানিটারি ন্যাপকিন এর একটি করে পণ্য দেওয়া হয়।

 

পণ্য বিতরণের সময় উপস্থিত ছিলেন ফ্রিডম কোম্পানীর সুপার ভাইজার রায়হান করিম, বি পি শাহাদাত হোসন ভূইয়া, নাঈমা আক্তার ভূইয়া ও প্রিয়াংকা আক্তার।
বাড়ন্ত বয়সে কিশোরীদের মধ্যে পিরিয়ড নিয়ে নানা রকমের ভয়ভীতি কাজ করে। এমনকি পিরিয়ড নিয়ে খোলামেলা কথা বলতেও সংকোচ বোধ করে। কিশোরীদের হাইজেনিক লাইফ স্টাইলকে উদ্বুদ্ধ করতেই এই পদক্ষেপ নিয়েছে ফ্রিডম।

 

এবিষয়ে বি পি প্রিয়াংকা আক্তার বলেন, পিরিয়ডের বিশেষ দিন গুলোতে তরুণীদের প্রয়োজনীয়তা গুলো একটু বেশিই হয়। এছাড়াও দৈনন্দিন জীবণের কাজগুলোও কঠিন হয়ে পরে। এমনকি পছন্দের বইও অপছন্দনীয় হয়ে পরে। আমরা বুঝি কেন পছন্দের বইটিও আপনার পড়তে ইচ্ছা করে না। তাই এই বিশেষ প্রয়োজনে আপনার পাশে আছে সর্বোচ্চ শোষণ ক্ষমতাযুক্ত এবং শুষ্ক অনুভূতি সম্পন্ন আন্তজার্তিক মানের ফ্রিডম স্যানিটারি ন্যাপকিন।

 

সুপার ভাইজার রায়হান বলেন, বাজারে স্যানিটারি ন্যাপকিন নিয়ে নানা পণ্য রয়েছে। কিন্তু আমাদের এই পণ্য অন্য সকল কোম্পানীর ন্যাপকিন হতেও ভালো ও উন্নত মানের। শিক্ষার্থীরা তা ব্যবহার করলে এর মান বুঝতে পারবে এবং তাদের পছন্দ হলে এই পণ্যের বিক্রি বৃদ্ধি পাবে।

সর্বশেষ সংবাদ শিরোনাম