Wed, 15 Aug, 2018
 
logo
 

কালাপাহাড়িয়ায় ভুল চিকিৎসায় প্রাণ গেল মাছ ব্যবসায়ীর


স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: পল্লী চিকিৎসকের ভুল চিকিৎসায় প্রাণ গেল জসিম উদ্দিন (৩০) নামের এক মাছ ব্যবসায়ীর। এ ঘটনায় পলাতক রয়েছে পল্লি চিকিৎসক ও তার পরিবার।

মঙ্গলবার (৭ আগষ্ট) ঘটনার সত্যতা স্বীকার করে এ তথ্যদেন আড়াইহাজার থানার ওসি আব্দুল হক।
নিহত মাছ ব্যবসায়ী জসিম উদ্দিন আড়াইহাজারের কালাপাহাড়িয়া ইউনিয়নের পূর্বকান্দি গ্রামে সুবেদ আলীর ছেলে। তিনি ঢাকার যাত্রাবাড়ী মাছের আড়ৎ থেকে মাছ কিনে মহল্লায় বিক্রি করতেন। এছাড়া পল্লী চিকিৎসক মফিজুল একই গ্রামের আব্দুল মোতালিব মাষ্টারের ছেলে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, জসিম উদ্দিন অ্যালার্জি জাতীয় সমস্যায় ভুগছিলেন। মাঝে মধ্যে ট্যাবলেট খেয়ে তা নিয়ন্ত্রনে রাখতেন। রোববার বিকালে পল্লী চিকিৎসক মফিজুলের কাছে জসিম উদ্দিন অ্যালার্জির ট্যাবলেট কিনতে যান। এসময় মফিজুল তাকে অ্যালার্জির পুরোপুরি নির্মুলের জন্য ইনজেকশন নেয়ার পরামর্শ দেন। পরে মফিজুল একটি ইনজেকশন জসিমের শরীরে পুশ করেন। তার কিছুক্ষন পরেই সে ছট ফট করতে থাকেন এবং আধা ঘন্টার মধ্যেই মারা যান।এ খবর ছরিয়ে পরলে মফিজুল ও তার পরিবারের সদস্যরা দোকান ও বাড়িঘড় তালাবদ্ধ করে পলিায়ে যায়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে আড়াইহাজার থানার ওসি আব্দুল হক বলেন, আসামীরা পলাতক রয়েছে। তদের গ্রেপ্তার জন্য পুলিশের অভিযান চলছে।

সর্বশেষ সংবাদ শিরোনাম