Mon, 18 Jun, 2018
 
logo
 

মেডিস্টারে ভুল চিকিৎসায় রোগীর মৃত্যুর অভিযোগ

লাইভ নারায়ণগঞ্জ: রোগীর মৃত্যুর পর নগরের মেডিস্টার জেনারেল হসপিটালে ভাঙচুর করা হয়েছে। স্বজনদের অভিযোগ, ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু হয়েছে। মারা যাওয়া রোগী সাদিয়া জাহান ঝুমা। তিনি ফতুল্লার মাসদাইর এলাকার কমরুল হাসান শরিফের স্ত্রী।


বৃহস্পতিবার সকালে ওই হাসপাতালে অস্ত্রোপচারের মাধ্যমে কন্যাসন্তানের জন্ম দেন সাদিয়া জাহান ঝুমা। অতিরিক্ত রক্তক্ষরণ ও ভূল চিকিৎসায় সেই সময় মৃত্যু হয়। দুপুরে বিষয়টি প্রকাশ পেলে ক্ষুব্ধ স্বজনেরা ওই হাসপাতালে ভাঙচুর চালান। পরে পুলিশ হাসপাতালে গিয়ে হাসপাতাল ডা. অমল কুমার পোদ্দার, ডা. বুধুজ্জা ও নার্স ঝড়না ও লাখীসহ ৫ জনকে থানায় নিয়ে যায়।

মেডিস্টারে ভুল চিকিৎসায় রোগীর মৃত্যুর অভিযোগ
নিহতের পারিবারিক সূত্র জানায়, গত ১০ মাস ধরে সাদিয়া জাহান ঝুমা ডা. অমল কুমার পোদ্দারের তত্ত্বাধানে চিকিৎসাধীন ছিলেন। বৃহস্পতিবার (৮ মার্চ) ভোর রাতে প্রসব ব্যাথা উঠলে স্বজনরা তাকে সকাল ৬টায় মেডিস্টার হাসপাতালে নিয়ে আসে। সেখানে ডা. অমল কুমার পোদ্দারের নেতৃত্বে ৫ সদস্যের টীম তাকে অস্ত্রোপচা করে। সকাল ৭টা ১০ মিনিটে সন্তান ভুমিষ্ঠ হয়। বেলা ১টার দিকে জানানো হয় রোগীর স্বজনদের জানানো হয় সাদিয়া জাহান মারা গেছে। রোগী মারা যাওয়ার ঘটনায় নিহতের স্বজনরা হাসপাতালে ভাংচুর চালায়।

মেডিস্টারে ভুল চিকিৎসায় রোগীর মৃত্যুর অভিযোগ
তবে এঘটনায় ডা. অমল কুমার পোদ্দারের দাবী করেন, অতিরিক্ত রক্তক্ষরনের কারণে রোগী মারা গেছে।
খবর পেয়ে বেলা ২টার দিকে নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি (অপারেশন) জয়নাল আবেদীন ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন এবং ডা. অমল কুমার পোদ্দারসহ ৫জনকে আটক করে থানায় নিয়ে যান।

সর্বশেষ সংবাদ শিরোনাম