Wed, 22 Nov, 2017
 
logo
 

রূপগঞ্জে ওষুধ কোম্পানির প্রতিনিধিদের মানববন্ধন

রূপগঞ্জ প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে ১২ দফা দাবিতে ওষুধ কোম্পানির প্রতিনিধিরা মানববন্ধন কর্মসুচী পালন করেছেন। রোববার (১৫ অক্টোবর) দুপুরে বাংলাদেশ ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেন্টেটিভ অ্যাসোসিয়েশনের (ফারিয়া) উদ্যেগে উপজেলার মঠেরঘাট রূপগঞ্জ প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসুচী পালন করা হয়।

দাবি গুলো হলো, বেতনের যুক্তিসংগত একটি নূন্যতম সীমা নির্ধারন করতে হবে, নূন্যতম সীমার নিচে কোন কোম্পানি বেতন দিতে পারবেনা। কথায় কথায় চাকুরীচ্যুত করা যাবেনা, বাজার দরের সাথে সামঞ্জস্য রেখে টি/এ, ডি/এ প্রদান করতে হবে। ব্ল্যাংক চেক বা মুল সার্টিফিকেট জমা নেয়া যাবেনা। সব কোম্পানির উৎসব বোনাস এবং প্রফিট বোনাস দিতে হবে। সাপ্তাহিক ছুটিসহ সকল সরকারী ছুটি কার্যকর করতে হবে। সব কোম্পানিতে প্রভিডেন্ট ফান্ট এবং গ্রাচুয়েটি চালু করতে হবে। মটরসাইকেল পলিসি প্রতিনিধি বান্ধব হতে হবে। সেলস এবং মার্কেটিং বিভাগ আলাদা রাখতে হবে। মাতৃত্বকালিন ছুটি এবং ভাতা দিতে হবে। প্রত্যেক প্রতিনিধির জন্য ইন্সুরেন্স থাকতে হবে। ফোর পি সহ সব ধরনের এনজিও সার্ভে এবং প্রেসক্রিপশনের ফটো তোলা বন্ধ করতে হবে।
মানবন্ধনে বক্তব্যে রাখেন, বাংলাদেশ ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেন্টেটিভ অ্যাসোসিয়েশনের (ফারিয়া) আমিনুল ইসলাম, আশরাফুল হক, আযাহারুল হক, মোহাম্মদ আলী, জহির, নাছির, মিজান, তোফাজ্জল, ইজ্জত আলী, শরীফ, আরিফ, সবুর, তুহিন, মানিক প্রমুখ।

সর্বশেষ সংবাদ শিরোনাম