Thu, 14 Dec, 2017
 
logo
 

প্রধানমন্ত্রীকে ৩‘শ শয্যা হাসপাতালের সুপারের শুভেচ্ছা জন্মদিন ॥ চলছে বিনামূল্যে চিকিৎসা সেবা

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে অতিরিক্ত দুই ঘণ্টা চিকিৎসা দেওয়া হচ্ছে খানপুর ৩‘শ শয্যা হাসপাতালে। কোন অর্থের বিনিময় ছাড়াই রোগীদের সেবা দিচ্ছেন তারা।

জানা গেছে, সকাল ৮টা থেকে বেলা ২টা পর্যন্ত আউট ডোরে চিকিৎসা সেবা দিয়ে থাকে। কিন্তু দিনটি উপলক্ষ্যে স্বাস্থ্যমন্ত্রী নাসিমের নির্দেশে দুই ঘণ্টা বাড়িয়ে বিকেল ৪টা পর্যন্ত চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে।


হাসপাতল সূত্রে জানা যায়, প্রধানমন্ত্রী কোনো সময়ই আনুষ্ঠানিকভাবে জন্মদিন পালন করেন না। তাই নারায়ণগঞ্জের খানপুর ৩‘শ শয্যা হাসপাতালসহ স্বাস্থ্যকেন্দ্র এবং উপজেলা পর্যায়ের স্বাস্থ্যকেন্দ্রে অতিরিক্ত দুই ঘণ্টা চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে।


এসময় কোন ধরণের অর্থ কিংবা টিকিটের মূল্য গ্রহণ করছে না কর্তৃপক্ষ।


চিকিৎসা তত্বাবধায়ক (উপপরিচালক, স্বাস্থ্য) ডা. আঃ মোতালেব মিয়া লাইভ নারায়ণগঞ্জকে বলেন, দেশ রত্ম শেখ হাসিনা জন্মদিন উপলক্ষে আমরা সকাল থেকে বিকেল পর্যন্ত ফ্রি চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছি। সাড়ে ৪টা পর্যন্ত এ কার্যক্রম চলবে। আমাদের পর্যাপ্ত ব্যবস্থা রয়েছে। আমাদের সকল ডক্তার, নার্স সহ সকল কর্মকর্তা ও কর্মচারীরা এ ব্যপারের সচেষ্ট আগ্রহের সাথে চিকিৎসা সেবা দিচ্ছে। আমি নারায়ণগঞ্জবাসীকে চিকিৎসা নেয়ার জন্য আহ্বান জানাচ্ছি।

এছাড়া তিনি লাইভ নারায়ণগঞ্জের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানান। তার সু স্বাস্থ্য এবং দীর্ঘায়ূ কামনা করেন।

সর্বশেষ সংবাদ শিরোনাম