Thu, 24 Aug, 2017
 
logo
 

মাতৃসদন কমপ্লেক্স ভবন নির্মানে সেলিম ওসমানের ৩কোটি টাকা

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: মাতৃসদন কমপ্লেক্স ভবন নির্মানে ৩ কোটি টাকা অনুদানের ঘোষনা করলেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান। শনিবার সকাল ১১টায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১২ নং ওয়ার্ডবাসীর সাথে মতবিনিময় কালে মুক্তিযোদ্ধা ফরিদা মহিউদ্দিনের আবেদনের প্রেক্ষিতে তিনি এ ঘোষণা দিন।

তিনি বলেন, মাতৃসদন কমপ্লেক্স ভবন নির্মানে ৩ কোটি টাকা প্রাথমিক অনুদান ভাবে ঘোষণা দিচ্ছি। তবে এ সময় তিনি কমপ্লেক্স নির্মানে সিটি কর্পোরেশন কর্তৃপক্ষের থেকে এলাকাবাসীকে অনুমোদন নেয়ার ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে বলেন।
এছাড়াও তিনি এলাকাবাসীকে মসজিদ-মাদ্রাসার উন্নয়ণ, শিশু কিশোরদের খেলার মাঠ রক্ষার ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ারও আশ্বাস প্রদান করেন।
এর আগে মুক্তিযোদ্ধা ফরিদা মহিউদ্দিন বলেন, আমি সরকারের কাছ থেকে নারীদের স্বাস্থ্য সেবার মান উন্নয়ণের জন্য চাষাড়ায় অবস্থিত মাতৃসদনের জন্য ৩৬ শতাংশ জমি পেয়েছি। কিন্তু একাধীকবার সরকারের থেকে অনুদান আনলেও রাজনৈতিক কারণে তা আর বাস্তবায়ন করতে পারিনি। ফলে মাতৃসদনের উন্নণের দায়িত্ব আমি নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমানকে দিতে চাই।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সেলিম ওসমানের সহধর্মীনি নাসরীন ওসমান, বিকেএমইএ’র সহ-সভাপতি জিএম ফারুক, নারায়ণগঞ্জ জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি শিরিন বেগম, ১২ নং ওয়ার্ডের কাউন্সিলর শওকত হাসেম শকু, মুক্তিযুদ্ধা ফরিদা মহিউদ্দিন, আমির হোসেন বাদশা, ১২ নং ওয়ার্ডের আজহার প্রমুখ।

সর্বশেষ সংবাদ শিরোনাম ২৪