Sat, 18 Nov, 2017
 
logo
 

ফতুল্লায় ৩ ফার্মেসিকে ৯৫ হাজার টাকা জরিমানা


স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার শিবুমার্কেট এলাকায় ওষুধের ফার্মেসিতে অভিযান চালিয়ে তিনটি দোকানকে ৯৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

Read more...

‘যে কোন দুর্যোগে চিকিৎসা সেবার জন্য সমন্বিত উদ্যোগ প্রয়োজন’


স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে ‘জরুরি অবস্থায় চিকিৎসা সেবা অব্যাহত রাখা’ বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

Read more...

সোনারগাঁয়ের ৬ ফার্মেসিতে লাখ টাকা জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ের ৬ ফার্মেসিতে ১ লাখ ১ হাজার জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত।

Read more...

ব্র্যাকের চক্ষু শিবিরে সদর ইউএনও

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: শহরের জামতলা এলাকায় বিনামূল্যে ও স্বল্পমূল্যে চক্ষু চিকিৎসা সেবা দেয়া হয়েছে। মঙ্গলবার ৭ নভেম্বর সকাল থেকে দুপুর পর্যন্ত সদর ব্র্যাক অফিসে আয়োজিত এ চক্ষু শিবিরে প্রায় ৩০ জন রোগী সেবা নেন। এদের মধ্যে ১০ জনকে  চোখের ছানী অপারেশনের জন্য বিবেচিত করা হয়।

Read more...

ভুল চিকিৎসায় রোগীর মৃত্যুতে বিক্ষোভ

নারায়ণগঞ্জ: বেসরকারি হাসপাতালে ভুল চিকিৎসায় এক নারীর মৃত্যুর অভিযোগ উঠেছে। এসময় নিহতের পরিবারের লোকজন বিক্ষোভ করলে হাসপাতাল কর্তৃপক্ষ দ্রুত পুলিশ নিয়ে পরিস্থিতি শান্ত করেন।

Read more...

‘তাদের’ কাছে সুনির্দিষ্ট দিক নির্দেশনা পেয়েছে মেয়র আইভী


লাইভ নারায়ণগঞ্জ: জার্মান ডেভেলপমেন্ট কো-অপারেশন (জি আই জেড) এর আওতাধীন ইপোস হেলথ ম্যানেজমেন্টের আয়োজনে ঢাকায় ‘আরবান হেলথ চ্যালেঞ্জেন্স: লার্নিংস্ অ্যান্ড ওয়ে ফরওয়ার্ড’ শীর্ষক একটি সাফল্য প্রচারমূলক সভা অনুষ্ঠিত হয়।

Read more...

না.গঞ্জে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ২ ফার্মেসীকে জরিমানা


স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে ওষুধ প্রশাসনের ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ২ ফার্মেসীকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

Read more...

সোনারগাঁয়ে আয়েশা আমজাদ ক্লিনিক যেন মানুষ মারার কারখানা !


সোনারগাঁ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: “আমার স্বামীরে তারা নিজ হাতে মাইরাফালাইছে। মরনের আগেও আমার লগে (সাথে) কথা কইতেছিল। এক বেডি (মহিলা) ডাক্তার আইল। একটা বড়ি খাওয়াইল। তার পরেই হঠাৎ ছটফট ছটফট কইরা মইরা গেল। আমার সামনে মরছে। আমি দেখছি কত কষ্ট পাইয়া মানুষটা চইলা গেছে।”

Read more...

রূপগঞ্জে ওষুধ কোম্পানির প্রতিনিধিদের মানববন্ধন

রূপগঞ্জ প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে ১২ দফা দাবিতে ওষুধ কোম্পানির প্রতিনিধিরা মানববন্ধন কর্মসুচী পালন করেছেন। রোববার (১৫ অক্টোবর) দুপুরে বাংলাদেশ ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেন্টেটিভ অ্যাসোসিয়েশনের (ফারিয়া) উদ্যেগে উপজেলার মঠেরঘাট রূপগঞ্জ প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসুচী পালন করা হয়।

Read more...

আড়াইহাজারে ফের ফয়সাল হাসপাতালে নবজাতক মৃত্যুর অভিযোগ

আড়াইহাজার প্রতিবেদক:
আড়াইহাজারে পৌরসভা বাজারে অবস্থিত বেসরকারি হাসপাতাল ফয়সালে ফের নবজাতক মৃত্যুর অভিযো উঠেছে। এ ঘটনায় রোগীর স্বজনরা রাতে থানায় একটি লিখিত অভিযোগ দেয়। পরে রহস্যজনক কারণে কোনো মামলা হয়নি। তবে একটি গোপন সূত্রে জানা গেছে, মোটা অংকের টাকার বিনিময়ে বিষয়টি রফাদফা করা হয়েছে।

Read more...

ডিপিআই’র বিনামূল্যে স্বাস্থ্য সেবায় আলিয়ার ‘এদেশে চিকিৎসা সেবা ব্যয়বহুল’

স্টাফ করেসপন্ডন্টে: সুস্থ জাতি গঠনে স্বাস্থ্যকর মানুষ জরুরী। রাস্ট্রের উন্নয়নে স্বাস্থ্যবান মানুষ কঠোর পরিশ্রমে করত পারে। এই স্লোগান সামনে রেখে বিনামূল্যে নাগরীক স্বাস্থ্য সেবার উদ্দ্যোগ নিয়েছে ড্যান্ডি ড্যান্ডি পাওয়ার এন্ড ইনফ্লুয়েন্স (ডিপিআই)।

Read more...

না.গঞ্জের মানসিক স্বাস্থ্যসেবা: প্রায় সাড়ে ৯ লাখ লোকের জন্য নেই কোন চিকিৎসক!

গোলাম রাব্বি, লাইভ নারায়ণগঞ্জ: বাবার মৃত্যুর পর অনেকটাই ভেঙ্গে পড়েন ফতুল্লার শিবু মার্কেট এলাকার তরুণ মাহবুবুল আলম সুমন। এসময় বন্ধু ও প্রতিবেশীদের নানা ধরণের কথা, সংসারের চাপে মানসিক সমস্যা দেখা দেয়। কেউ কোন ভালো কথা বললেও সুমনের আর ভালো লাগে না। সকলের সাথেই দুর্ব্যবহার করতে থাকেন।

Read more...

হাসপাতালের চিকিৎসক যখন দালাল!

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: কয়েক মাস পূর্বে মাথায় আঘাত পেয়েছিল মো. আবুল হোসেন নামের ফতুল্লার এক ব্যক্তি। সে সময় কপালের একটি অংশ ফুলে যায়। পরবর্তীতে সুস্থ না হওয়ায় গত ২৫ সেপ্টেম্বর ৩‘শ শয্যায় চিকিৎসায় নিতে দ্বারস্ত হন ওই হাসপাতালের অর্থপেডিক সার্জারী ডা. এফ এম মাহবুবুল আলমের কাছে।

Read more...

রোগী মৃত্যুর ঘোষনায় এবার ৩‘শ শয্যা হাসপাতালে ভাঙচুর

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: এবার রোগীর মৃত্যুতে খানপুরের ৩‘শ শয্যা হাসপাতালে ভাঙচুর করেছে নিহতের স্বজনেরা। ওই ঘটনায় হাসপাতালের ডাক্তাররা কর্মবিরতি ও বিক্ষোভ দেখায়।

Read more...

৩শ’ শয্যা জরুরী বিভাগে রেখে ক্লিনিকে চিকিৎসক! মধ্যরাতে ভোগান্তী

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: খানপুর ৩শ’ শয্যার জরুরী বিভাগে চিকিৎসা নিতে এসে চরম ভোগান্তি পোহাতে হয়েছে রোগীদের। বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) রাত ১১টা থেকে ১টা পর্যন্ত দায়িত্বরত চিকিৎসকের অনুপস্থিতর কারণে ভাগান্তি পোহাতে হয়।

Read more...

প্রধানমন্ত্রীকে ৩‘শ শয্যা হাসপাতালের সুপারের শুভেচ্ছা জন্মদিন ॥ চলছে বিনামূল্যে চিকিৎসা সেবা

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে অতিরিক্ত দুই ঘণ্টা চিকিৎসা দেওয়া হচ্ছে খানপুর ৩‘শ শয্যা হাসপাতালে। কোন অর্থের বিনিময় ছাড়াই রোগীদের সেবা দিচ্ছেন তারা।

Read more...

খানপুর হাসপাতালে লাঞ্ছনার শিকার চিকিৎসক, গ্রেপ্তার ১

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: লাঞ্ছনার শিকার হয়েছে খানপুর ৩‘শ শয্যা হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. শেখ বদিউজ্জামান। এঘটনায় আজিজুল হক নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

Read more...

৩‘শ শয্যায় নতুন তত্ত্বাবধায়ক, দায়িত্ব হস্তান্তর করলেন শফিউল আলম


স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ ৩০০শয্যা বিশিষ্ট হাসপাতালের নতুন চিকিৎসা তত্ত্বাবধায়কের যোগদান। শনিবার সকাল ৯টায় চিকিৎসা তত্ত্বাবধায়ক (ভারপ্রাপ্ত) ডা. এ, কে, এম, শফিউল আলম দায়িত্বভার অর্পন এবং গ্রহণ করে যোগদান করেন পদোন্নতি লাভ করা ডা.আঃ মোতালেব মিয়া।

Read more...

নিজের সুস্থতায় দোয় চাইলেন মুক্তিযোদ্ধা কাদির

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নিজের সুস্বাস্থ্য কামনায় সকলের কাছে দোয়া চাইলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের সভাপতি আব্দুল কাদির। মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) রাতে লাইভ নারায়ণগঞ্জের সাথে আলাপ কালে এ তথ্য জানান তারা।

Read more...

ঈদের ছুটিতে স্বাস্থ্যসেবা দিতে প্রস্তুত না.গঞ্জের ৩‘শ শয্যা হাসপাতাল

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ঈদুল আজহা উপলক্ষে বৃহস্পতিবার থেকে রোববার পর্যন্ত ছুটি সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানগুলোতে। তবে উৎসবের এ ছুটি মানে না হঠাৎ দুর্ঘটনা বা অসুস্থ হয়ে পড়া।

Read more...

সর্বশেষ সংবাদ শিরোনাম