Fri, 14 Dec, 2018
 
logo
 

জাতীয় পার্টিকে খুশি করতে গিয়ে জনগনকে হারাতে চাই না: সেলিম ওসমান

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ‘ভাবী আমার মায়ের মত, আজমেরী আমার জান। অতি দরদিয়া সাবধান, আমার ভাবি সম্পর্কে কোন কথা বলব না। যারা তাদেরকে বিভ্রান্ত করছে আপনারা (নেতাকর্মী) প্রতিহত করুন।’

বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর ) সন্ধ্যায় ফতুল্লার নাসিম ওসমান মেমোরিয়াল পার্ক (নম পার্ক) অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় একথা বলেন নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ সেলিম ওসমান।
জাতীয় পার্টির জেলা আহ্বায়ক আবুল জাহের’র সভাপতিত্বে মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক সানাউল্লাহ শানু, জেলা জাতীয় মহিলা পার্টির সভানেত্রী আঞ্জুমান আরা ভূইয়া, সাধারণ সম্পাদক আলেয়া বেগম, জেলা শ্রমিক পার্টির সভাপতি আবুল খায়ের ভূইয়া ও সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন।
সেলিম ওসমান বলেন, আপনারা এখনো সেলিম ওসমান দেখেন নাই। আমি আমার বাবার সবচেয়ে খারাপ ছেলে। ৭৫‘র পরে আমি ভালো হইছি। অভাব কি জিনিস, তা আমি জানি। রাজনীতি কি জিনিস তাও আমি জানি। আমি এখনো বলি নাই নির্বাচনে যাব। আমি বলি নাই নির্বাচনের মনোয়ন জমা দিব। নির্বাচনে যাব কিনা, আজকেও আমি বলবনা। আমি বলেছি নাসিম ওসমানের স্বপ্ন বাস্তবায়ন করব। নাসিম ওসমানের অসমাপ্ত কাজ সমাপ্ত করব।
তিনি আরো বলেন, এই জেলাকে এগিয়ে নিতে চাই। আমি চাই এই সরকার আবার ক্ষমতায় আসুক। আপনারা আমার পরিবারের সদস্য। আমি মনে করি আমার আত্মী স্বজনের সাথে কথা বলছি। আমি নাসিম ওসমানের রাজনীতি করি। আমার ভাই’র স্বপ্ন বাস্তবায়নে কাজ করেছি। উন্নয়নের কি দেখছেন আরো দেখা বাকি আছে- আরো উন্নয়ন দেখবেন। উন্নয়ন করতে গিয়ে জনগনকে খুশি করতে না পারলে, জাতীয় পার্টিকে খুশি করতে গিয়ে আমি আমার জনগনকে হারাতে চাইনা। যারা ওসমান পরিবারের দ্বন্দ্ব সৃষ্টি করছে, তাদের ক্ষমা নাই। সে যদি আমার দলের হয়েও থাকে, তাকে আমার কাছে কৈফিয়ৎ দিতে হবে।
এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন গোগনগর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি হাজী মোক্তার হোসেন, সাধারণ সম্পাদক মকবুল সওদাগর, মদনপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি খালেদ হাসান ভূইয়া, সাধারন সম্পাদক গোলাম হোসেন, ধামগড় ইউনিয়ন জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সভাপতি কামালউদ্দিন, সাধারন আলাউদ্দিন মিয়া, ১৮ নম্বর ওয়ার্ড জাতীয় পার্টির সাধারন সম্পাদক আব্দুল কুদ্দুস আজাদ, ২৫ নম্বর ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি শরীফ হোসেন শাহ্, জেলা তরুন পার্টির সাবেক সভাপতি মাঈনুদ্দিন মানু প্রমুখ।

সর্বশেষ সংবাদ শিরোনাম