Mon, 22 Oct, 2018
 
logo
 

না.গঞ্জের প্রথম অনলাইন বাজার ‘নিতাইগঞ্জ ডট কম’

বিজ্ঞপ্তি: নগর জীবনের ব্যস্ততা, যানজট আর নানা ঝক্কি-ঝামেলা এড়াতে অনলাইন কেনাকাটাতেই ঝুঁকছে মানুষ। স্কুল-কলেজের শিক্ষার্থী, শিক্ষিত তরুণদের পাশাপাশি কর্মব্যস্ত মানুষের জন্য এখন কেনাকাটার প্রধান মাধ্যম হয়ে উঠেছে অনলাইন মার্কেট। অনলাইনে কেনাকাটার প্রতি বেশ কয়েক বছর ধরেই আগ্রহ বাড়ছে দেশের মানুষের।

তবে দেশের শীর্ষ ধনী জেলায় এতোদিন অনলাইন বাজারের সুবিধা ছিলনা। নারায়ণগঞ্জবাসীকে ঘরে বসে বাজার করার সুবিধা দিতে নারায়ণগঞ্জের প্রথম ই-কমার্স সাইট বা অনলাইন মার্কেটের সুবিধা নিয়ে এলো নিতাইগঞ্জডটকম।

বর্তমানে অনলাইন মার্কেটে জামা-কাপড়, জুয়েলারি, শাড়ি, প্রসাধনী, ঘর গোছানোর সামগ্রী, চাল-ডাল, মাছ-মাংস, সবজি থেকে শুরু করে জমি, ফ্ল্যাট, গাড়ি, কম্পিউটার, মোবাইল ফোন, গহনা, ব্যাগ-কসমেটিকস, নিত্যপ্রয়োজনীয় পণ্য সবই মিলছে অর্ডার করলেই। কেনাকাটায় ঝামেলামুক্ত ও সহজ এই মাধ্যমে ঝুঁকে পড়ছে নতুন প্রজন্মের একটা বড় অংশ। দোকান, শপিং মলের ভিড় উপেক্ষা করে বাজার সারছেন বাড়িতে বসেই। আর এমন সুবিধা নারায়ণগঞ্জবাসীর জন্য নিয়ে এসেছে নিতাইগঞ্জডটকম।

নিতাইগঞ্জডটকম থেকে নারায়ণগঞ্জবাসী চাল-ডাল, সবজি, তেলসহ নিত্য প্রয়োজনীয় বাজার করতে পারবে মুহুর্তেই। এজন্য গ্রাহককে nitaiganj.com এর ওয়েবসাইটে গিয়ে অর্ডার করতে হবে। এছাড়া নিতাইগঞ্জ ডটকমের হট লাইন নাম্বার ০১৭১১২৮৭৩৪১ এ যোগাযোগ করে বিস্তারিত জানতে পারবেন গ্রাহক।

সকাল সাড়ে সাতটায় অফিসের উদ্দেশ্যে বাসা থেকে বরে হয়ে সন্ধ্যা সতাটায় ফিরেন বেসরকারি প্রতিষ্ঠানের চাকরিজীবী উত্তর চাষাড়ার বাসিন্দা শিউলি আক্তার। তিনি বলেন, আট ঘণ্টা অফিস করার পর সাপ্তাহিক ছুটির দিনে বের হতে ইচ্ছে হয়না। এছাড়া বাচ্চাদের সময় দেয়া এবং অন্যান্য জমে থাকা কাজ তো আছেই। এজন্য কেনাকাটার সময়ই বের করতে পারেন না তিনি। তাই অনলাইন কেনাকাটা তার জীবনকে সহজ ও স্বাচ্ছন্দ্যময় করেছে জানিয়ে তিনি বলেন, বাজার করতে যাওয়া সময় স্বাপেক্ষ ব্যাপার। এতে অনেক সময় নষ্ট হতো। এখন ঘরে বসেই পছন্দের জিনিস পেয়ে যাচ্ছি। নারায়ণগঞ্জে অনলাইনে বাজার করার সুবিধা দিয়েছে নিতাইগঞ্জডটকম। সেখানে নিজের পছন্দ মতো জিনিস বেছে নেওয়া যায়।

নিতাইগঞ্জডটকম থেকে বাজার করার অভিজ্ঞতা সম্পর্কে আমির উদ্দিন ও শেফালি আক্তার দম্পতি বলেন, একে তো কর্মব্যস্ত থাকি। তারপর বাজার করতে যাওয়া বিশাল ঝামেলার ব্যাপার। এতোদিন নারায়ণগঞ্জে অনলাইন থেকে বাজার করার সুবিধা ছিলনা। এখান নিতাইগঞ্জডটকম সেই সুবিধা নিয়ে এসেছে। অনলাইনে বাজার করলে সময় বাচে এবং দর কষাকষির ঝামেলা নেই।

নিতাইগঞ্জডটকমের ওয়েবপোর্টালে পণ্যের ছবি, দাম ও যোগাযোগের নম্বরসহ বিস্তারিত তথ্য দেয়া থাকে। আগ্রহী ক্রেতারা সেই বিজ্ঞাপন দেখে হটলাইন নাম্বারে যোগাযোগ করেন। ক্রেতার কাজ শুধু পণ্য পছন্দ করে অনলাইনে অর্ডার দেয়া। পরবর্তীতে গ্রাহকের অর্ডারকৃত পন্য গ্রাহকের ঠিকানা মত পৌঁছিয়ে দিয়ে থাকে নিতাইগঞ্জডটকমের নিজস্ব ডেলিভারি ম্যান। পন্য হাতে পাওয়ার পর টাকা পরিশোধের সুযোগ দিচ্ছে নিতাইগঞ্জডটকম। গ্রাহক তার সুবিধামত উপায়ে পন্যের দাম পরিশোধ করতে পারবে। এক্ষেত্রে ক্যাশ অথবা বিকাশ ও রকেট সার্ভিসের মাধ্যমের যেকোনটি ব্যবহার করে গ্রাহক পন্যের দাম পরিশোধ করতে পারবেন।

সর্বশেষ সংবাদ শিরোনাম