Thu, 20 Sep, 2018
 
logo
 

না.গঞ্জ চেম্বার নির্বাচিত: সভাপতি কাজল, সি. সহ সভাপতি সোহেল


লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র ২০১৮-২০২০ ইং মেয়াদের নির্বাচনের ঘোষিত তফসিল অনুযায়ী সভাপতি পদে মোঃ খালেদ হায়দার খান কাজল, সিনিয়র সহ সভাপতি পদে মোরশেদ সারোয়ার সোহেল ও সহ-সভাপতি পদে আমিনুর রশিদ নির্বাচিত হয়েছেন।

অদ্য ২১ই জুন ২০১৮ইং বৃহস্পতিবার দুপুর ১২টায় নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি ভবনের অফিস কক্ষে নির্বাচন বোর্ড থেকে উপরোক্ত তিন জন মনোয়নপত্র ক্রয় ও দাখিল করেন। কোন প্রতিদ্বন্দ্বি না থাকায় উক্ত তিন জনকেই যথাক্রমে সভাপতি, সিনিয়র সহ-সভাপতি ও সহ-সভাপতি পদে নির্বাচন বোর্ড নির্বাচিত ঘোষনা করেন।

অফিস বেয়ারা নির্বাচন পরিচালনা করেন নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র ২০১৮-২০২০ ইং মেয়াদের নির্বাচন বোর্ডের সভাপতি মঞ্জুরুল হক, সদস্য আলহাজ¦ রাশেদ সারোয়ার এবং আপিল বোর্ডের চেয়ারম্যান ডাঃ শাহনেওয়াজ চৌধুরী ও সদস্য এড. মুহাম্মদ মোহসীন মিয়া।

এর আগে নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র ২০১৮-২০২০ ইং কমিটির জেনারেল গ্রুপের পরিচালক পদে নির্বাচিতরা হলেন, খালেদ হায়দার খান কাজল, মোরশেদ সারোয়ার সোহেল, নাজমুল আলম সজল, কাজী ফয়সাল কায়েস, মোঃ সাইফুল ইসলাম মাসুম, এহসানুল হাসান নিপু, খন্দকার সাইফুল ইসলাম, আতাউর রহমান, আমিনুর রশিদ, সৌমিক দাস, আবু তাহের শামীম ও জি এম ফারুক।

এসোসিয়েট গ্রুপের পরিচালক পদে নির্বাচিতরা হলেন, শ্যামল কুমার সাহা, মোঃ আরিফ দিপু, মোঃ শাহাদাত হোসেন ভুইয়া সাজনু, আশিকুর রহমান, সোহেল আক্তার সোহান ও মোঃ জাকারিয়া ওয়াহিদ। ট্রেড গ্রুপ সদস্য হিসেবে পরিচালক পদে অ্যাডভোকেট হোসনে আরা বেগম বাবলী (সংরক্ষিত আসনের এমপি)।

বিজয়ী সভাপতি, সিনিয়র সহ-সভাপতি ও সহ-সভাপতিকে ফুলেল শুভেচ্ছা জানান নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য ও বিকেএমইএ’র সভাপতি ও এফবিসিসিআই’র পরিচালক জনাব সেলিম ওসমান এমপি। এ সময় উপস্থিত ছিলেন, চেম্বারের বিদায়ী কমিটির সিনিয়র সহ-সভাপতি মাহমুদ হোসেন, পরিচালক ফারুক বিন ইউসুফ পাপ্পু ও শামীম আহম্মেদ প্রমুখ।

সর্বশেষ সংবাদ শিরোনাম