Sat, 17 Nov, 2018
 
logo
 

আ’লীগকে কোনভাবেই ধ্বংস করতে দেয়া হবেনা: সাবেক এমপি কায়সার

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক এমপি আলহাজ্ব আব্দুল্লাহ আল কায়সার বলেছেন, সোনারগাঁয়ের আওয়ামী লীগকে কোনভাবেই ধ্বংস করতে দেয়া হবেনা। তিনি আরও বলেন, অনির্বাচিত ও বিনা ভোটের এমপি একজন নির্বাচিত এমপির সমালোচনা করে বিভিন্ন জায়গায় বিভিন্ন বক্তব্য দিয়ে থাকেন। জাতীয় পার্টির এমপিকে প্রতিপক্ষ ভাবার কোন অবকাশ নেই।

তিনি যদি লাঙ্গল নিয়ে নির্বাচন করেন তাহলেই প্রতিপক্ষ ভাবব। যিনি নির্বাচনেই অংশগ্রহন করার সুযোগ পাননি তাকে প্রতিপক্ষ হিসেবে ভাবছিনা কারণ আওয়ামী লীগের প্রতিপক্ষ সর্বদা জামায়াত-বিএনপি। আমরা নির্বাচনের জন্য প্রস্তুত আর আমাদের প্রতীক নৌকা।

 

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে দেশের কথা ভেবে ঘরে ঘরে নৌকার প্রচারণা চালাতে হবে। আমি প্রস্তুত আপনাদের প্রতিটি ওয়ার্ডের প্রতিটি ঘরে ঘরে গিয়ে শেখ হাসিনার উন্নয়ণ কর্মকান্ডের প্রচারনা চালাতে। আমি সজীব ওয়াজেদ জয়কে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি কারণ জননেত্রীর নির্দেশনায় ও তার ঐকান্তিক প্রচেষ্টায় বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ এর মাধ্যমে মহাকাশেও বাংলাদেশের পদচারণা শুরু হলো। তাই সকলে ঐক্যবদ্ধ হন এবং নৌকার পক্ষে কাজ করার জন্য প্রস্তুতি নিতে থাকেন। সোনারগাঁও উপজেলাধীন অলিপুরায় মঙ্গলবার বিকেলে সনমান্দি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

সনমান্দি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাবিবুর রহমানের সভাপতিত্বে ও সোনারগাঁও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রবিনের সঞ্চালনায় উক্ত সম্মেলনে প্রধান বক্তা হিসেবে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক নিজাম উদ্দিন আহম্মেদ, উদ্বোধক হিসেবে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক গোলাম কিবরিয়া খোকন, বিশেষ বক্তা হিসেবে সোনারগাঁও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাসুদ রানা মানিক উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন। তাছাড়া এসময় নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এস এম জাহাঙ্গির হোসেন, মোগরাপাড়া ইউপি চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মুক্তিযোদ্ধা দেওয়ান উদ্দিন চুন্নু, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের শ্রম সম্পাদক এড. ইকবাল হোসেন, উপজেলা যুবলীগের সাবেক সিঃ সহ-সভাপতি আমিনুল ইসলাম আমান, বর্তমান সাধারণ সম্পাদক আলী হায়দার, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, সিঃ সহ-সভাপতি নজরুল ইসলাম, যুগ্ম সম্পাদক শফিকুল ইসলাম খাঁন লিটন, দপ্তর সম্পাদক বাচ্চু সরকার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ রফিক ও শামীম, কাঁচপুর ইউনিয়ন যুবলীগ সভাপতি মাহাবুব পারভেজ, সনমান্দি ইউনিয়ন যুবলীগের সভাপতি মোহাম্মদ আলী, সা. সম্পাদক সোলায়মান সুজন, সাদিপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি দেলোয়ার হোসেন, কাঁচপুর শিল্পাঞ্চল শ্রমিক লীগ সভাপতি মান্নান মিয়া, স্বেচ্ছাসেবক লীগ নেতা ফয়সাল, সাদিপুর ইউনিয়ন যুবলীগ নেতা পারভেজ, ছাত্রলীগ নেতা ওবায়দুল্লাহ বাদল, সুখন, সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা এবং সর্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।

 

উক্ত সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে কয়েকজন দাবীদার থাকায় খুব অল্প সময়ের মধ্যে পরবর্তীতে দলীয় সিদ্ধান্ত মোতাবেক তাদের সহ সম্পূর্ণ কমিটির নাম ঘোষনার প্রস্তাবনা দিয়ে সম্মেলনের সমাপ্তি টানা হয় এবং উক্ত সম্মেলনে সনমান্দি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদ প্রত্যাশি দেলোয়ার হোসেনের কয়েক হাজার নেতা-কর্মী নিয়ে বিশাল শো-ডাউন সকলের নজর কেড়েছে বলে জানা গেছে।

সর্বশেষ সংবাদ শিরোনাম