Wed, 23 May, 2018
 
logo
 

আরোহী’র উদ্বোধনী কালে শাহ নিজাম ‘নারীর উন্নয়ন ব্যতীত দেশকে এগিয়ে নেওয়া সম্ভব নয়’

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: দেশীয় সংস্কৃতির আবহের সাথে নতুনত্ব আর আধুনিকতার মিশিয়ে নারায়ণগঞ্জে শুরু হলো আরোহী প্লাস ফ্যাশন হাউজের যাত্রা। রোববার (১৩ মে) সন্ধ্যায় নগরীর বেইলী টাওয়ারের নিচতলায় অবস্থিত ১৭ ও ১৮ নং দোকানটির আনুষ্ঠানিক উদ্বোধন হয় এ ফ্যাশন হাউজটির।

নতুন এই ফ্যাশন হাউজের উদ্বোধন করেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিউজ পোর্টাল ‘লাইভ নারায়ণগঞ্জ ডট কম’র প্রধান নির্বাহী ও ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মাদ কামাল হোসেন।

আরোহী পোশাক সমাহারে মিলবে আপনার পছন্দের পোশাকটি। মেয়েদের শাড়ি, সালোয়ার-কামিজ থেকে শুরু করে ছেলেদের পাঞ্জাবি, টি-শার্ট এবং ফতুয়া। পাবেন আনকোরা ডিজাইনের শাড়ি।

আরোহী’র উদ্বোধনী কালে শাহ নিজাম ‘নারীর উন্নয়ন ব্যতীত দেশকে এগিয়ে নেওয়া সম্ভব নয়’

উদ্বোধন কালে শাহ নিজাম বলেন, ‘নারীদের ঘরে বসে থাকলে চলবে না। নারীর উন্নয়ন ব্যতীত দেশকে এগিয়ে নেওয়া কখনোই সম্ভব নয়। বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তবায়নে পুরুষের পাশাপাশি নারীদেরও অর্থনৈতিক খাতে ভূমিকা রাখতে হবে। নারীদের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশেষ নজরসহ বিভিন্ন প্রশিক্ষণের ব্যবস্থা করেছে। প্রত্যেক নারীদের এই সুযোগগুলোকে কাজে লাগিয়ে সামনের দিকে এগিয়ে যাওয়া দরকার। আশা করি একজন নারী উদ্যোক্তার পরিশ্রম ও সহসী ভুমিকায় সৃষ্ট এই আরোহী প্লাস ফ্যাশন হাউজ ঘরে বসে থাকা অন্যন্য নারীদেরও উদ্যোগী হতে উৎসাহিত করবে।’

আরোহী প্লাস ফ্যাশন হাউজের মালিক নারী উদ্যোক্তা আরোহী হওলাদার বলেন, পুরুষের তুলনায় নারীরা কোন অংশেই কম নয়। নারীরা চাইলে অনেক কিছুই করতে পারে পারে। প্রত্যেক নারীকেই সাবলম্বি হওয়া উচিৎ। একটু সাহস, শ্রম ও মেধা ব্যয় করলেই যে কোন নারী একজন সফল উদ্যোক্তা হতে পারেন। ছোট বেলা থেকেই স্বপ্ন ছিল ব্যবসায় করবো। চাকুরীর পাশাপাশি এখন ব্যবসায়ও শুরু করলাম। সকলে আরোহী প্লাস ফ্যাশন হাউজের জন্য দোয়া করবেন। আপনার আমাদের ফ্যাশন হাউজে একবার হলেও ঘুরে যাবেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, নোটারী ক্লাব অব নারায়ণগঞ্জ রিভার সাইড সভাপতি এহসান সুমন, এম এম মতিন প্রমুখ।

সর্বশেষ সংবাদ শিরোনাম