Thu, 20 Sep, 2018
 
logo
 

আমেরিকার নিউইয়র্ক সিটির সর্বোচ্চ সম্মাননা পেলেন না.গঞ্জের মোহাম্মদ আলী

প্রেস বিজ্ঞপ্তি : আমেরিকার নিউইয়র্ক সিটির সর্বোচ্চ সম্মাননা পেয়েছেন নারায়ণগঞ্জের সন্তান ও বাংলাদেশ সোসাইটির কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী। সমাজকর্মে বিশেষ অবদান রাখায় নিউইয়র্ক সিটির সর্বোচ্চ সম্মানে ভূষিত হন।

জানা গেছে, গত ৯ মে জ্যাকসন হাইটের একটি অডিটোরিয়ামে সাউদ এশিয়ান হেরিটেজ পালন উপলক্ষ্যে নিউইয়র্ক সিটির অত্যন্ত প্রভাবশালী দুই কাউন্সিলম্যান কোস্টা কনটিনিডাইস ও ড্যানিয়্যাল ড্রোম এর আয়োজনে সাউদ এশিয়ান দেশের সংস্কৃতি ও কৃষ্টি উৎযাপন করা হয়।

এ অনুষ্ঠানে ভারত, বাংলাদেশ, পাকিস্তান, নেপাল, ভূটান সহ সকল দেশের সঙ্গীত পরিবেশ করা হয়।

এছাড়া সমাজের বিভিন্ন ক্ষেত্রে ব্যক্তিগত ও সামাজিক সংগঠনের মাধ্যমে বিশেষ অবদানের জন্য সিটির সর্বোচ্চ সম্মাননা প্রোক্লেমেসন ও সাইটেন প্রদান করা হয়। বাংলাদেশীদের মধ্যে ব্যক্তিগতভাবে সমাজের বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় নারায়ণগঞ্জ ভিত্তিক অনলাইন নিউজ পোর্টাল আজকাল নারায়ণগঞ্জ ডটকম-এর মালিকানা প্রতিষ্ঠান রোজ গার্ডেন পাবলিকেশনের চেয়ারম্যান ও আমেরিকায় বাংলাদেশীদের বৃহত্তর সংগঠন বাংলাদেশ সোসাইটির কোষাধ্যক্ষ মোহাম্মদ আলীকে নিউ সিটির সর্বোচ্চ সম্মাননা প্রদান করা হয়।

এছাড়াও নিউইয়র্ক থেকে প্রচারিত টিভি টিকিনন ও ইভেন্ট ইউএস ইন্টারমেন্ট হিসেবেও এই সম্মাননা প্রদান করা হয়।

এ সম্মাননা পেয়ে মোহাম্মদ আলী বলেন, এই সম্মান আমার একার নয়। এই সম্মান প্রবাসি সহ বাংলাদেশের সকল মানুষের জন্য। যারা আমাকে সব সময় সহযোগীতা করেছেন ও সহযোগীতা করেন আমি তাদেরকে এই সম্মাননা উৎসর্গ করলাম।

এছাড়াও প্রবাসি বাংলাদেশী ও বাংলাদেশের জন্য ভাল কিছু করতে সকলের সহযোগীতা ও দোয়া কামনা করেন মোহাম্মদ আলী।

সর্বশেষ সংবাদ শিরোনাম