Mon, 18 Jun, 2018
 
logo
 

নারীত্বের উদযাপনে রঙ বাংলাদেশ -এর ১০% ছাড়


নারী প্রকৃত পক্ষে পৃথিবীর মূল স্থপতি। তাদের ছায়ায়, মায়ায়, সৃজনে, সৌন্দর্যে পৃথিবী লালিত্যময়, বাসযোগ্য। নারীত্বের এই উদযাপনই আন্তর্জাতিক নারী দিবস। ৮ মার্চ বিশ্বজুড়ে পালিত হবে। রঙ বাংলাদেশও নারীর প্রতি শ্রদ্ধা জানাতে চায় তাদের সৃজনে, তাদের আয়োজনে। স্মরণ করতে চায় নারীর অবদান বিন¤্র শ্রদ্ধায়।

সেজন্য এই দিবস উপলক্ষ্যে দুই দিন (৭,৮ মার্চ-২০১৮) রঙ বাংলাদেশ-এর দেশীদশ ব্যতীত প্রতিটি আউটলেট ও অনলাইনে থাকছে ১০% ছাড় এই দুই দিন নারীরা রঙ বাংলাদেশ- এর যে কোন আউটলেট (দেশী দশ ছাড়া) থেকে যে কোন পণ্য কিনলেই এই বিশেষ ছাড় উপভোগ করতে পারবেন। এছাড়া প্রিয়তম নারীর জন্য কোন পণ্য কোন পুরুষ কিনলে তিনিও এই ছাড় পাবেন।

রঙ বাংলাদেশ –এর প্রতিটি আউটলেটে নারীর নিয়মিত আয়োজনের মধ্যে রয়েছে শাড়ি, সালোয়ার-কামিজ-ওড়না, সিঙ্গল কামিজ, সিঙ্গেল ওড়না, ফতুয়া, কুর্তি, ব্লাউজ, গহনা, মগ ,উপহার সামগ্রী।

দাম: মেয়েদের সংগ্রহ: শাড়ী-১,৫৭০-২,৪৯০/=, থ্রীপিস-২,০০০-৩,০০০/=, সিঙ্গেল কামিজ- ১,৫০০-২,০০০/=, আনষ্টিচ-২,০০০-২,৫০০/=, সিঙ্গেল ওড়না-৫৫০-৬০০/=, ব্লাউজ- ৩৮০-৭৫০/=।

মগ ২৮০-৩৫০টাকা,শোপিস ২৫০-৯৫০ ,গহনা ১০০-৩,০০০/= টাকায় পাওয়া যাবে।

এই দিবসের কালেকশন আপনি কিনতে পারবেন রঙ বাংলাদেশ-এর ঢাকা ও ঢাকার বাইরের যে কোন আউটলেট থেকে। আর ঘরে বসে পেতে চাইলেও রয়েছে সে ব্যবস্থা। রঙ বাংলাদেশ-এর ওয়েবসাইটে গিয়ে অর্ডার করতে পারেন। তারপর পেয়ে যাবেন ঘরে বসে। আর ক্যাশ অন ডেলিভারির সুযোগ তো রয়েইছে।

এছাড়া প্রিয়জনকে তার মতো করে পছন্দ করে পোশাক কেনার জন্য উপহার দিতে পারেন রঙ বাংলাদেশ-এর গিফট চেক। তারা পছন্দ করে কিনে নিতে পারবে রঙ বাংলাদেশ-এর সম্ভার।

তাহলে এখনই খোঁজ করুন আপনার পছন্দের পোশাক। রঙ বাংলাদেশ-এর পোশাকে আর মেতে উঠুন নারীত্বের উদযাপনে।

ওয়েবসাইট-www.rang-bd.com, হেল্পলাইন- ০১৭৭৭৭৪৪৩৪৪ এবং ০১৯৮৪৮৮৮৪৪৪

সর্বশেষ সংবাদ শিরোনাম