Mon, 28 May, 2018
 
logo
 

কারখানায় পোষাক চুরির অপরাধে সংবদ্ধ চক্রের ৬ চোর আটক


স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: কারখানার তৈরি পোষাক চুরির অপরাধে ৬ গার্মেন্টস সংবদ্ধ চক্রের ৬ চোর আটক হয়েছে। এসময় আটককৃতদের থেকে ৪১ পিস তৈরি পোশাক উদ্ধার করা হয়।

বুধবার (১৬ জানুয়ারী) রাতে গোপন সংবাদের ভিত্তিতে বিসিক এলাকার অবন্তি টেক্স লি: কর্তৃপক্ষ তাদের বাড়ি বাড়ি গিয়ে তল্লাশী করলে এ সকল তৈরি পোশাক উদ্ধার হয়।


আটককৃতরা হলেন অবন্তি টেক্স লি: গার্মেন্টস ফায়ার ম্যান মো. জিহাদুল ইসলাম, মো. শাওন আলী, মো. বুলবুল শেখ, মো. সজিবুল ইসলাম, আবুল বাসার ও সিকিউরিটি গার্ড মো. ইসমাইল। এঘটনায় শাওন নামের আরো এক জন পলাতক রয়েছে।


এবিষয়ে কারখানাটির প্রশাসনিক কর্মকতা আবুল কালাম আজাদ বলেন, গোপন সংবাদের বিত্তিতে আমরা জানতে পারি শাওন নামের একজন গার্মেন্টস কর্মী প্রতিনিয়ত তৈরি পোষাক চুরি করে। পরে তাকে আটক করা হলে, তার দেয়া তথ্য ভিত্তিতে ফায়ার ম্যান মো. জিহাদুল ইসলাম, মো. শাওন আলী, মো. বুলবুল শেখ, মো. সজিবুল ইসলাম, আবুল বাসার ও সিকিউরিটি গার্ড মো. ইসমাইলের বাসায় তল্লাশী করে তৈরি পোষাক উদ্ধার করা হয়।


অন্যদিকে শাওন সু-কৌশলে পালিয়ে গেছে। এঘটনায় এ প্রতিবেদন লিখা পর্যন্ত ফতুল্লা মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিলো।

সর্বশেষ সংবাদ শিরোনাম