Tue, 24 Apr, 2018
 
logo
 

মুক্তিযোদ্ধারা দেশ স্বাধীন করেছে, আমরা অর্থনীতির মুক্তিতে কাজ করছি: আসলাম সানি

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বিজয়ের এ মাসে সত্যি ভালো লাগে, আজ পাকিস্তানের চেয়ে আমাদের জিডিপি বৃদ্ধি পেয়েছে। রিজাবও বেড়েছে বহুগুণ।  যে পাকিস্তান আমাদের শোষণ করেছে, সেই পাকিস্তানের চাইতে আমরা খুব দ্রুত এগিয়ে যাচ্ছি।

রোববার (১৭ ডিসেম্বর) দুপুরে ফতুল্লার বিসিক শিল্পনগরীতে অবন্তী কালার টেক্সে  (ক্রোনী গ্রুপ) অনুষ্ঠিত ব্রাজিলের রাষ্ট্রদূতের সাথে যৌথ মতবিনিয়ম সভায় একথা বলেন এইচ এম আসলাম সানি।

এসময় উপস্থিত ছিলেন বিকেএমইএ’র সভাপতি সেলিম ওসমান, রেডিমেড গার্মেন্টস এন্ড টেক্সটাইল ইন্ডাস্ট্রিয়াল স্কিল কাউন্সিলের সিনিয়র ভাইস্ চেয়ারম্যান ও বিকেএমইএ’র পরিচালক জিএম ফারুক, বিকেএমইএ’র পরিচালক ও হেভেন নীট গার্মেন্টসের চেয়ারম্যান মোস্তফা জামান পাশা, ক্রোনী গ্রুপের প্রধান সমন্বায়ক ইঞ্জিনিয়ার তারেক লতিফ।

প্রতিনিধি দলের সদস্যরা হলেন ব্রাজিলের রাষ্ট্রদূত মিস্টার জোয়াও তাবাজারা ডি ওলিভেইরা জুনিয়র ও তার স্ত্রী সান্দ্রা এসতেভেজ তাবাজারা, ডেপুটি হেড অব মিশন জুলিও সিজার সিলভা ও তার স্ত্রী ।

এ.এইচ আসলাম সানি আরো বলেন, আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান। মুক্তিযোদ্ধারা দেশকে স্বাধীন করে দিয়ে গেছে, আর আমরা দেশের অর্থনীতির মুক্তিতে কাজ করছি। জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্ন সোনার বাংলা বাস্তবায়ন করতে অর্থনৈতিক স্বাধীনতা প্রয়োজন।

সর্বশেষ সংবাদ শিরোনাম