Wed, 13 Dec, 2017
 
logo
 

শুক্র ও শনিবার খোলা থাকবে আয়কর অফিস


স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: আগামী ৩০ নভেম্বর ২০১৭-১৮ করবর্ষে ব্যক্তি করদাতাদের আয়কর রিটার্ন (বার্ষিক আয়-ব্যয়ের বিবরণী) দাখিলের শেষ তারিখ। তাই করদাতাদের আয়কর রিটার্ন দাখিলের সুবিধার্থে আগামী শুক্র ও শনিবার নারায়ণগঞ্জ কর অঞ্চলের ২২ টি কর সার্কেল খোলা থাকবে।

বুধবার (২২ নভেম্বর) বিকালে নারায়ণগঞ্জ কর অঞ্চিলের উপ কর কমিশনার এ. কে. এম. শামসুজ্জামানের প্রেরিত এক বার্তায় এতথ্য জানানো হয়।

বার্তাটিতে বলা হয়, আগামী শুক্র ও শনিবার নারায়ণগঞ্জ কর অঞ্চলাধীন নারায়ণগঞ্জ ও মুন্সীগঞ্জ জেলার ২২ টি কর সার্কেল সকাল ৯ টা হতে বিকাল ৫ পর্যন্ত খোলা থাকবে। ৩০ নভেম্বরের পরে আয়কর রিটার্ন দাখিল করা যাবে তবে আয়করের অতিরিক্ত মাসিক ২% হারে বিলম্ব সুদ পরিশোধ করতে হবে। বিলম্ব সুদ ও জরিমানা পরিহার করার জন্য সকল করদাতাকে ৩০ নভেম্বরের মধ্যে আয়কর রিটার্ন দাখিলের জন্য করদাতাদের অনুরোধ করা যাচ্ছে।

আগামী ২৪-৩০ নভেম্বর আয়কর সপ্তাহ পালন করা হবে। এ উপলক্ষ্যে বিকেন্দ্রীকৃত আয়কর মেলা’র ধারাবাহিকতায় ২৪ হতে ৩০ নভেম্বর পর্যন্ত নিরবিচ্ছিন্নভাবে শুক্র ও শনিবারসহ উৎসবমূখর পরিবেশে সকল কর সার্কেলে সম্মানিত করদাতাগণকে আয়কর রিটার্ন গ্রহণ, ই-টিআইএন রেজিস্ট্রেশন ও অন্যান্য প্রয়োজনীয় সকল প্রকার সেবা প্রদান অব্যাহত থাকবে।

সর্বশেষ সংবাদ শিরোনাম