Thu, 14 Dec, 2017
 
logo
 

বন্ধ রি-রোলিং মিলস্ খুলে দেওয়ার দাবিতে মিছিল ও সমাবেশ

লাইভ নারায়ণঞ্জ: বেআইনিভাবে বন্ধ ফতুল্লা স্টীল মিলস্ অবিলম্বে খুলে দেওয়া ও জুলাই, আগস্ট, সেপ্টেম্বর তিন মাসের বকেয়া পাওনা পরিশোধের দাবিতে আজ বেলা ১১টায় নারায়নগঞ্জ শহরে বিক্ষোভ মিছিল ও নারায়নগঞ্জ প্রেস ক্লাবের সমানে সমাবেশ অনুষ্ঠিত হয়।

কারখানার শ্রমিক ফারুক হোসেনের সভাপতিত্বে সমাবেশের বক্তব্য রাখেন সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট নারায়নগঞ্জ জেলার সভাপতি আবু নাইম খান বিপ্লব, গার্মেন্টস শ্রমিক ফ্রন্টের নারায়নগঞ্জ জেলার সভাপতি সেলিম মাহামুদ রি-রোলিং স্টীল মিলস্ শ্রমিক ফ্রন্ট নরায়নগঞ্জ জেলা সভাপতি জামাল হোসেন, সাধারন সম্পাদক এস.এম কাদির, কারখানা শ্রমিক সুমন আহাম্মেদ পলাশ, মনির হোসেন প্রমুখ।
নেতৃবৃন্দ বলেন ফতুল্লা স্টীল রি-রোলিং মিলটি ২০ রোজা পর থেকে বন্ধ। এখানে চারশতাধিক শ্রমিক কর্মরত আছে। মালিক কর্তৃপক্ষ মিল খুলে দেওয়ার তারিখের পর তারিখ দিচ্ছে। তিন মাসের অধিক হয়ে গেল এখনো কারখানাটি চালু করেনি। বেকার শ্রমিকেরা অনাহারে অর্ধাহারে দিন যাপন করছে। ভাড়া বাসার মালিক ও বাকি দোকানদারের হাতে শ্রমিকরা নিগৃহিত হচ্ছে। নেতৃবৃন্দ অবিলম্বে ফতুল্লা স্টীল রি-রোলিং মিলস্ চালু ও শ্রমিকদের তিন মাসের পাওনা পরিশোধের দাবি করেন। অন্যথায় যেকোনর পরিস্থিতির জন্য মালিক কর্তৃপক্ষ দায়ি থাকবেন বলে নেতৃবৃন্দ বলেন।

সর্বশেষ সংবাদ শিরোনাম