Thu, 17 Aug, 2017
 
logo
 

আয়কর সপ্তাহের শেষ দিনে না’গঞ্জ ক্লাবে করদাতাদের ভিড়

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বুধবার (৩০ নভেম্বর) জাতীয় আয়কর দিবস। নারায়ণগঞ্জে আয়কর দিবস উপলক্ষ্যে তেমন কোন আয়োজন না থাকলেও জাতীয় আয়কর দিবস উপলক্ষ্যে দেখা যায় করদাতাদের উচ্চে পড়া ভির। 


আজ আয়কর জমা দেওয়ার শেষ দিন থাকায়। কর সপ্তাহের করদাতারা করমেলায় মতো সেবা পেয়েছেন। এনবিআরের আয়োজনে নারায়ণগঞ্জ ১৭টি সার্কেল ও মুন্সিগঞ্জ ৫টি সার্কেল মোট ২২টি সার্কেল অফিসে চলছে আয়কর সপ্তাহ। করদাতাদের সেবা দেওয়ার লক্ষ্য নিয়ে প্রথমবারের মতো আয়োজিত আয়কর সপ্তাহের ৭ম দিনে নারায়ণগঞ্জ ক্লাবে দেখা গেছে সর্বত্র করদাতাদের ভিড়।

রিটার্ন জমা দেওয়ার শেষ দিন ৩০ সেপ্টেম্বরের পরিবর্তে এবার ৩০ নভেম্বর করা হয়েছে। আর এ দিনটিকেই জাতীয় আয়কর দিবস হিসেবে নির্ধারণ করা হয়েছে।


কর সপ্তাহ উপলক্ষে কর কার্যালয়ে এখন কর মেলার আমেজ বিরাজ করছে। কর কার্যালয়ে কর মেলার ন্যায় সেবা পেয়ে বেজায় খুশি করদাতারা। নারায়ণগঞ্জ ক্লাব থেকে উপ-কর-কমিশনার পলক কুমার দেব বলেন, কর সপ্তাহ উপলক্ষে বাড়তি সেবা দেওয়া হচ্ছে করদাতাদের। এ কারণে তারা কর কার্যালয়ে ভিড় জমাচ্ছেন ।

আজ আয়কর মেলায় শেষ দিন হওয়া সকাল ৯টায় আয়কর ফরম পূরণ, রিটার্ন জমা ও প্রাপ্তি রসিদ নেওয়ার ক্ষেত্রে সহায়তা দিতে যেসব বুথ চালু করা হয়েছে তা চালু থাকবে রাত ১২টা পর্যন্ত।

সর্বশেষ সংবাদ শিরোনাম ২৪