Wed, 28 Jun, 2017
 
logo
 

২১ করদাতাকে সম্মাননা দিয়েছেন নারায়ণগঞ্জ কর অঞ্চল


স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ ও মুন্সীগঞ্জ জেলায় সর্বোচ্চ ও দীর্ষসময় আয়কর প্রদানকারী ২১ জন করদাতাকে সম্মাননা ও সনদ প্রদান করেছেন নারায়ণগঞ্জ কর অঞ্চল।

বৃহস্পতিবার বিকাল ৩টায় নারায়ণগঞ্জ ক্লাবে ৪ আসনের সংসদ সদস্য জনাব এ কে এম শামীম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এ সম্মাননা ও সনদ প্রদান করেন।
নারায়ণগঞ্জ কর অঞ্চলের কমিশনার মো: রেজাউল করিম চৌধুরীর সভাপতিত্বে শ্রেষ্ঠ করদাতাদের মাঝে সম্মাননা ও সনদ প্রদান অনুষ্ঠানে প্রধান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য এডভোকেট হোসনে আরা বেগম (বাবলী), অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেড ছারোয়ার হোসেন এবং অতিরিক্ত পুলিশ সুপার মুস্তাফিজুর রহমান, বিকেএমইএ’র সহ-সভাপতি (অর্থ) জিএম ফারুক প্রমূখ।
এসময় করদাতাদের সম্মাননা প্রদানের পাশাপাশি ২৪ নভেম্বর হতে ৩০ নভেম্বর পর্যন্ত  আয়কর সপ্তাহ-২০১৬ এর শুভ উদ্বোধন করা হয়। করদাতাগণ তাদের স্ব স্ব সার্কেলে নির্বিঘ্নে ২০১৬-২০১৭ করবর্ষের আয়কর রিটার্ন দাখিল করতে পারবেন । করদাতাদের আয়কর রিটার্ন দাখিলের সুবিধার্থে আগামী ৩০ নভেম্বর পর্যন্ত প্রতিদিন সকাল ৯টা হতে রাত ৮টা পর্যন্ত সার্কেল অফিসসমূহ খোলা থাকবে।

সর্বশেষ সংবাদ শিরোনাম ২৪