Tue, 11 Dec, 2018
 
logo
 

নেতাকর্মীদের অভিনন্দন-শুভেচ্ছায় শহিদুর রহমান স্বপনের কৃতজ্ঞতা প্রকাশ

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা যুবদলের প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক হওয়ায় সকল রাজনৈতিক নেতাকর্মীদের ও শুভাকাঙ্খীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে শহিদুর রহমান স্বপন।

গত ২৯ সেপ্টেম্বর শহিদুর রহমান স্বপনকে যুগ্ম সাধারণ সম্পাদক করে ৮ সদস্য বিশিষ্ট জেলা কমিটির ঘোষণা করেন জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রী সভাপতি এবং সাধারণ সম্পাদক। এরপর থেকে স্বপনকে বিভিন্ন মাধ্যমে রাজনৈতিক নেতাকর্মী ও শুভাকাঙ্খীরা শুভেচ্ছা- অভিনন্দন জানান।
জানা গেছে, শহিদুর রহমান স্বপনের বাবা বিএনপির রাজনীতি করতেন। বাবার মুখে বিএনপির নীতি ও শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শর কথা শুনেই বিএনপির প্রতি আলাদা ভালোবাসা জাগে রাজপথের এই যুব নেতার।
এরপর ১৯৯৬ সালে শহীদ সোহরাওয়ার্দী কলেজে মাঝে মধ্যে রাজনৈতিক সভা সমাবেশে অংশগ্রহণ করলেও ১৯৯৭ সাল থেকে কলেজের পাশাপাশি সোনারগাঁ থানা ছাত্রদলের রাজনীতিতে সরাসরি সম্পৃক্ত হন। কিন্তু দীর্ঘ ২৫ বছর যাবত সোনারগাঁ থানা ছাত্রদলের কমিটি না হওয়ায় কোন পদে দায়িত্ব পালন করতে পারিনি। পরে ২০১২ সাল থেকে যুবদলের রাজনীতিতে যোগদান করেন। দীর্ঘ ২৩ বছরের রাজনীতিতে পরিবার থেকেই সবচেয়ে বেশি সহযোগীতা পেয়েছেন।
শহিদুর রহমান স্বপন বলেন, নারায়ণগঞ্জ জেলা যুবদলের প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক হওয়ায় বিএনপির চেয়ারপাসন বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। পাশাপাশি আমার এই রাজনৈতিক জীবনে যারা পাশে ছিলেন তাদেরকে ধন্যবাদ জানাচ্ছি।

সর্বশেষ সংবাদ শিরোনাম