Thu, 24 Jan, 2019
 
logo
 

কাল স্বদেশ প্রত্যাবর্তন দিবস, নানা আয়োজনে প্রস্তুত না.গঞ্জ আ.লীগ

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: আগামী ১০ জানুয়ারি বৃহস্পতিবার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস। এ দিবস উপলক্ষে প্রতিবারের মতো এবারেও নানা কর্মযজ্ঞের আয়জন করেছে নারায়ণগঞ্জ মহানগর ও জেলা আওয়ামীলীগ।

পাকিস্তানে বন্দিদশা থেকে মুক্তি পেয়ে ১৯৭২ সালের এদিন দুপুর ১টা ৪১ মিনিটে জাতির অবিসংবাদিত নেতা শেখ মুজিবুর রহমান সদ্য স্বাধীন বাংলাদেশের মাটিতে প্রত্যাবর্তন করেন।


এদিন সারা দেশ ব্যাপি নানা আয়োজন করে থাকে বাংলাদেশ আওয়ামীলীগ। তারই ধারাবাহিকতায় নারায়ণগঞ্জ আওয়ামীলীগ দিনটি ভালোভাবে পালন করে থাকে। অন্যান্য বারের মতো এই বারও জেলা জুড়ে নানা আয়োজন করা হয়েছে।

 

এব্যাপারে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল হাসনাত মোহাম্মদ শহীদ বাদল বলেন, আমাদের দুইটি বিজয়ের পর ইতিহাসের আরেকটি বিজয়ের কর্মযজ্ঞ আমরা পালন করতে চলেছি ১০ জানুয়ারি। এই দিনে মহান নায়ক, জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের স্বদেশ প্রত্যাবর্তনের দিন। আমরা প্রতি বারের মতো সকাল ভোরে জাতীর পিতার প্রতিকৃতিতে পুষ্প অর্পণ করবো। আমাদের এই কার্যক্রম প্রতিটা থানা এবং উপজেলা ব্যাপি চলবে। তারপর আমরা জেলা আওয়ামীলীগের পক্ষ হতে আলোচনা পর্ব রয়েছে। প্রতিবারের মতোই এইবারও আমরা সকল ব্যাবস্থাপণা এবং কর্মযজ্ঞ রেখেছি নারায়ণগঞ্জে।

 

এই সম্পর্কে মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন বলেন, আমরা জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে সকাল ৮টার সময় তার প্রতিকৃতিতে পুষ্প অর্পণ করবো। এরপর বিকেলের দিকে আমরা মিলাদ ও দোয়া মাহফিলের আয়জন করে বঙ্গবন্ধুর রূহের মাগফেরাত কামনা করবো।

সর্বশেষ সংবাদ শিরোনাম